ডিমের তরকারি খাওয়ার আবদারই হল কাল! ছুরি দিয়ে স্বামীর এই অঙ্গ কেটে দিল স্ত্রী, রক্তারক্তি…!

বাংলা হান্ট ডেস্ক: কিছু খেতে ইচ্ছে করলে পুরুষেরা সাধারণত মা কিংবা স্ত্রীর কাছেই আবদার করে থাকে। তেমনই এক যুবকের ডিমের ঝোল খেতে ইচ্ছে হয়েছিল। কিন্তু সেই সাধের পরিণতি যে এমন হবে তা ঘুণাক্ষরেও টের পাননি ওই যুবক। ডিমের ঝোল বানানো নিয়ে বচসা! আর তার জেরেই ঘটে গেল রক্তারক্তি কাণ্ড। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই যুবক।

হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ইটা জেলায় (Uttar Pradesh)। সেখানকার বাসিন্দা বিনীত শর্মা (Vinit Sharma) গত বুধবার রাত ৮টার দিকে বাড়িতে ফেরেন। এরপর তাঁর স্ত্রীকে রাতে ডিমের ঝোল রান্না করতে বলেন। কিন্তু আগে থেকেই তাঁর স্ত্রী কোনও কারণে রেগে ছিলেন। ডিমের ঝোল (Egg Curry) রান্না করতে বলাতেই রাগ সপ্তমে উঠে যায় ওই যুবতীর। এরপর তার জেরে স্বামীকে সবজি কাটার ছুরি দিয়ে আক্রমণ করেন তিনি। এলোপাথাড়ি আক্রমণের মুখে পড়ে ওই যুবকের পায়ে গুরুতর আঘাত লাগে। মুহূর্তের মধ্যে গলগল করে রক্ত বের হতে থাকে। চরম ব্যথায় চিৎকার করে ওঠেন আক্রান্ত যুবক। আওয়াজ শুনে তড়িঘড়ি প্রতিবেশীরা চলে আসেন। বিপাকে পড়ে যান ওই যুবতী। এরপর গুরুতর আহত অবস্থায় যুবককে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

   

এই ঘটনায় যুবকের তরফে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। ইন্সপেক্টর ইনচার্জ সুধীর কুমার সিং বলেন, ‘স্বামীর পক্ষ থেকে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এটা স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের বিষয়। উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে। প্রথমে উভয়পক্ষকে একসঙ্গে বসে বোঝানোর চেষ্টা করা হবে। সমঝোতা হলে ভালো, না হলে মামলা করা হবে।’

উল্লেখ্য, স্বামী-স্ত্রীর (Husband Wife) মধ্যে এই ধরনের ঘটনা এর আগেও প্রকাশ্যে এসেছে। তবে ডিমের ঝোল খেতে চাওয়ায় স্বামীর উপর এধরনের আক্রমণ কার্যত নজিরবিহীন। এলাকাবাসীও এমন ঘটনার সম্মুখীন হয়ে কার্যত থ।

Avatar
Monojit

সম্পর্কিত খবর