টাইমলাইনপশ্চিমবঙ্গ

স্বামীর লিঙ্গ ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে,চাঞ্চল্য বোলপুরে

সৌতিক চক্রবর্তী,বোলপুর,বীরভূমঃস্বামীর লিঙ্গ ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বোলপুরে দিগন্তপল্লী এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে যে, গতকাল সন্ধ্যাবেলায় আহতের স্ত্রী কণিকা খাঁর বাড়ি ফিরতে দেরি হয়। সেই কথা স্বামী জিজ্ঞেসা করতেই সে তার স্বামীর উপর চড়াও হয়। এবং বেধড়ক মারধর শুরু করে। এমনকি পরে স্বামীর লিঙ্গে কামড়ে দেয় ও লিঙ্গ ছিঁড়ে দেয়। পরে স্থানীয়দের চেষ্টায় প্রথমে তাকে বোলপুর প্রথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেইখানকার চিকিৎসকেরা বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করার জন্য নির্দেশ দেন।

আহতের মা অন্নপূর্ণা খাঁর কথায়, “আমার বৌমার একটি ছেলের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে বলে ওই ছেলে যা বলে আমার বৌমা তাই করে। একই সঙ্গে বছর খানেক আগে আমার নাতিকে বিষ দিয়ে মেরে ফেলেছিল আমার বৌমা।এমনকি এর আগে আমার ছেলেকে মেরে কানে কালা করে দিয়েছে।” এই বিষয়ে একাধিক অভিযোগ আনছে পরিবারের সদস্যরা কণিকা খাঁর বিরুদ্ধে।একই সঙ্গে এলাকার স্থানীয় বাসিন্দারাও বিভিন্ন ধরনের অভিযোগ তুলেছে কণিকার বিরুদ্ধে।

এই বিষয়ে কণিকা খাঁ বলেন, “যা করেছি বেশ করেছি। আমাকে ঘর খরচ দেয় না। আমার স্বামী প্রত্যেক দিন মদ খেয়ে ঘর ঢোকে। ওই আমার গায়ে প্রথম হাত তোলে।”

Leave a Reply

Close
Close