“মোদীর দর্শকদের সামনে ভারতকে হারাবো”, বিশ্বকাপে নামার আগে হুঙ্কার পাক অধিনায়ক বাবর আজমের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team) এশিয়া কাপে জঘন্য পারফরম‍্যান্স করেছিল। সুপার ফোরে তারা শেষ দল হিসেবে অবস্থান করে ওই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল। এখানেও হতশ্রী পারফরম্যান্সের অন্যতম বড় কারণ ছিল তাদের সিনিয়র ক্রিকেটারদের নিজেদেরকে মেলে ধরতে না পারা। বাবর আজম (Babar Azam) সহ বাকি সিনিয়র ক্রিকেটাররা চূড়ান্তভাবে হতাশ করেছিলেন ওই টুর্নামেন্টে। বাবার আজম নিজে নেপালের বিরুদ্ধে একটি দুর্দান্ত শতরান ছাড়া ওই টুর্নামেন্টে মনে রাখার মত কিছু করে উঠতে পারেননি।

বিশ্বকাপের আগে এই ঘটনা বাবর আজমদের প্রস্তুতিতে কতটা বড় ধাক্কা দিয়েছে তা জানা নেই। তবে এরই মধ্যে এক নতুন বিপাকে জড়িয়েছে আমি পাকিস্তান অধিনায়ক। পাঞ্জাব মোটরওয়েতে স্পিড লিমিট না মেনে গাড়ি চালানোর জন্য জরিমানা করা হয় বাবরকে। বিশ্বকাপের আগে আইনি ঝামেলায় পড়তে হয় পাকিস্তান অধিনায়ককে। ঘটনাটি ঘটে গত সোমবার অর্থাৎ ২৫ শে সেপ্টেম্বর, যখন করাচির ট্রাফিক পুলিশ তাকে থামাতে বাধ্য হয়।

বাবার পুলিশ

পাকিস্তানের স্থানীয় সংবাদমাধ্যম নিশ্চিত করেছে যে বাবর আজম হাইওয়েতে গতিসীমা অতিক্রম করার জন্য জরিমানা ভরেছেন। একটি অনলাইন ভিডিও ক্লিপ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় পাকিস্তান অধিনায়ক তার চালান গ্রহণ করার সময় ট্রাফিক অফিসারকে সহযোগিতা করছেন। তাদের দুজনের পেছনেই পাকিস্তান অধিনায়কের অডিটি পার্ক করা রয়েছে। যদিও বাবরকে ঠিক কত জরিমানা দিতে হয়েছে তা জানা যায়নি।

আরও পড়ুন: বিরাট কোহলির জন্য নষ্ট হচ্ছে ৩ ভারতীয় ক্রিকেটারের কেরিয়ার! হারিয়ে যাবেন জাতীয় দল থেকে

তবে এই সমস্ত ঝামেলার তাকে নিজের লক্ষ্য থেকে সরাতে পারছে না। ভারতে উড়ে আসার আগে একটি সাংবাদিক সম্মেলনে তিনি বিশ্বকাপ সংক্রান্ত নানান প্রশ্নের জবাব দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, “শুধুমাত্র টপ ফোরে ফিনিশ করে সেমিফাইনালে যোগ্যতা অর্জন করাটাই ভারতের মাটিতে আমাদের লক্ষ্য নয়। আমরা ভারত থেকে কাপ নিয়ে ফিরতে চাই।”

আরও পড়ুন: বিশ্বকাপের আগে ৫ ক্রিকেটারকে দল থেকে ছেঁটে ফেললো BCCI! শেষ পরীক্ষা করবেন দ্রাবিড়

পাকিস্তান ক্রিকেট দলের যে সদস্যরা ভারতে আসছেন তাদের মধ্যে ৯০% ক্রিকেটারই আগে কোনওদিনও ভারতের মাটিতে খেলেননি। কিন্তু বাবর আজম জানিয়ে দিয়েছেন সেই নিয়ে তারা কোনও বাড়তি চাপ নিচ্ছেন না। তিনি বলেছেন, “নিজের কথা ভাবছি না পাকিস্তান দল হিসেবে কি করে ভালো পারফরম্যান্স করবে সেটাই এখন সকলের চিন্তার মূল বিষয়। আমরা আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের দর্শকদের সামনে ভালো পারফরম্যান্স করে আমাদের ভক্তদের সন্তুষ্ট করতে চাই।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর