fbpx
কলকাতাখেলাটাইমলাইনফুটবল

আমফানে বিধ্বস্ত বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আইলিগ জয়ী কোচ কিবু ভিকুনা।

কিবু ভিকুনা মোহনবাগানের আইলিগ জয়ী কোচ। কলকাতা শহরের সাথে তার সম্পর্ক মাত্র কয়েক মাসের। সুদূর স্পেন থেকে এসেছিলেন মোহনবাগানের কোচিং করানোর জন্য। তার হাত ধরেই মোহনবাগান আইলিগ চ্যাম্পিয়ন হয়েছে। মোহনবাগানকে আইলিগ জিতিয়ে তিনি এখন ফিরে গিয়েছেন স্পেনে। আর এই অল্প সময়ের মধ্যেই কলকাতা শহরকে খুব ভালোবেসে ফেলেছেন কিবু ভিকুনা।

সেই কারণেই আমফানের তান্ডবে একেবারে লন্ডভন্ড হয়ে যাওয়া কলকাতা শহরের জন্য প্রাণ কেঁদে উঠলো কিবু ভিকুনার। আর তাই স্পেনে বসেই বিধ্বস্ত বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কিবু ভিকুনা। এক ধাপ এগিয়ে কিবু ভিকুনার বান্ধবী কাশিয়া সোশ্যাল মিডিয়ায় নতুন বাংলা গড়ার চ্যালেঞ্জ শুরু করে দিয়েছেন। সেই চ্যালেঞ্জে প্রত্যেক কে নতুন বাংলার প্রতীক স্বরূপ একটা করে বাড়ি আঁকতে হবে। সেই সাথে নিজেদের সাধ্য মত গরিব দুঃস্থদের জন্য সাহায্যের হাতও বাড়িয়ে দিতে হবে।

ইতিমধ্যেই নিজের বান্ধবীর দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করে আমফানে বিধ্বস্তদের পাশে দাঁড়িয়েছেন মোহনবাগানের আইলিগ জয়ী কোচ কিবু ভিকুনা। সেই সাথে এই চ্যালেঞ্জে তিনি মনোনীত করেছেন তার দুই সহকারী থমাস এবং পাওলিশকে। কিবু ভিকুনা বুঝিয়ে দিলেন শুধুমাত্র কোচ হিসাবেই নয় মানুষ হিসাবেও তিনি অন্যদের থেকে আলাদা।

Back to top button
Close
Close