টাইমলাইনবিনোদনভিডিও

দুটো ডায়লগ বলে ৫০ হাজার টাকা নেন মানালি, পালটা ইমন-শোভনের গোপন কথা ফাঁস করে দেন ‘ফুলঝুরি’!

বাংলাহান্ট ডেস্ক: ‘প্রাক্তন’, শিবপ্রসাদ-নন্দিতা জুটির এই ছবির বহু দর্শকের মনের মণিকোঠায় এখনো জায়গা ধরে রেখেছে। এই সিরিয়ালের সময় থেকেই বন্ধুত্বের সূত্রপাত ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং মানালি মনীষা দে-র (Manali Manisha Dey)। কিন্তু মানালির কথায়, দুজনের সম্পর্ক ‘প্রাক্তন’ হয়ে যায়নি। বরং এখনো খুব ভাল সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে।

আর ভাল বন্ধুত্ব মানেই খুনসুটি, হাসি মশকরা থাকবেই। ইমন মানালিও ব্যতিক্রম নন। সবার সামনে মানালিকে অপদস্থ করলে পালটা ইমনের হাটে হাঁড়ি ভেঙে দেন তিনি। কয়েক বছর আগে দুই বন্ধু এসেছিলেন ‘দিদি নাম্বার ওয়ান’এ। আর কে না জানে, রচনা বন্দ্যোপাধ্যায় পেট থেকে কথা বের করতে পারদর্শী।

সেই পর্বের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। প্রথমেই ইমন বলতে শুরু করেন, মানালির সঙ্গে তাঁর বন্ধুত্ব প্রাক্তন থেকে শুরু হলেও তিনি তারও আগে থেকে চিনতেন অভিনেত্রীকে। সে সময়ে একটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতেন মানালি। একবার ইমনের পাড়াতে গিয়েছিলেন তিনি, সঙ্গে অনেক লোকজন, দেহরক্ষী।

ইমন বলেন, ওই ভিড়ের মধ্যেও মানালিকে দেখতে গিয়েছিলেন তিনি। দুটো ডায়লগ বলে ৫০ হাজার টাকা নিয়ে চলে যান মানালি! বন্ধুর কথা শুনে মুখ হাঁ অভিনেত্রীর। হাসতে হাসতেই তিনি বলেন, “ধাক্কা দিয়ে ফেলে দেব তোকে!” মানালিও অবশ্য চুপ থাকেননি। রচনার কাছে তাঁর পালটা অভিযোগ, ইমন খুব কিপটে! দেশ বিদেশ ঘুরে বেড়ান। অথচ উপহার আনতে বললেই বলেন, “সোনা তোমার জন্য চকোলেট আনব”। সেটাও নাকি আবার ভাগ করে খেতে হয়।

এখানেই থামেননি ‘ফুলঝুরি’। হাটে হাঁড়ি ভেঙে দিয়ে তিনি বলেন, শোভন আছে বলেই ইমনের ভাল। বাবু এটা দাও, বাবু ওটা দাও সারাক্ষণ নাকি এমনি করে যান ইমন। রচনা আবার উসকে দেন, শোভনকে বাবু বলে ডাকে ইমন? সঙ্গে সঙ্গে মানালির দাবি, শুধু বাবু না, বাবুসোনাও বলে ডাকে!

অনেকেই জানেন, নীলাঞ্জনের সঙ্গে বিয়ের আগে গায়ক শোভনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইমন। কিন্তু কোনো কারণে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে মানালির সঙ্গে এমন দুষ্টু মিষ্টি সম্পর্ক যেন সারা জীবন থাকে ইমনের, এমনটাই কামনা করেছিলেন রচনা।

Related Articles