fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

প্রার্থী ঘোষণার পরই আত্মবিশ্বাসের সুর দিলীপের কণ্ঠে

বাংলা হান্ট ডেস্কঃ বঙ্গ বিজেপির সভাপতির পদে দ্বিতীয় ইনিংস শুরু করতে না করতেই নিজের মেজাজে দেখা গেল মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষকে। শনিবার নন্দীগ্রামে বিজেপির একটি সভা হওয়ার কথা ছিল, তারই উদ্দেশে বিজেপি-র কর্মী-সমর্থকরা সংকল্প যাত্রা করে এগিয়ে যাচ্ছিল, কিন্তু শেষ পর্যন্ত গন্তব্যে পৌঁছতে ব্যর্থ হয় তাঁরা। অভিযোগ, পুলিশ তাদের ব্যারিকেড করে মিছিল মাঝপথে আটকে দেয়। পুলিশের দাবি, মিছিলের কোনও বৈধ কাগজপত্র তাদের কাছে জমা দেওয়া হয়নি, কোনওরকম অনুমতিও নেওয়া হয়নি এই মিছিলের।

এদিকে বিজেপির দাবি, দু-মাস আগে থেকে লিখিতভাবে পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছিল এই মিছিলের, কিন্তু কোনও অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ বিজেপির।

এদিন বিজেপির সংকল্প যাত্রা মাঝপথে থেমে যায় পুলিশের লাঠিচার্জে। মেদিনীপুরের সাংসদ তথা রাজ্য বিজেপির সভারপতি দিলীপ ঘোষের সামনেই দলীয় কর্মী-সমর্থকদের উপর লাঠিচার্জ করা হয়েছে বলে অভিযোগ।

নন্দীগ্রাম পর্যন্ত পৌঁছতে না পেরে যেখানে পুলিশ ব্যরিকেড দিয়ে মিছিল আটকায়, সেখানে দাঁড়িয়েই দিলীপ ঘোষণা করেন, নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের হয়ে প্রার্থী হচ্ছেন নবারুণ নায়ক। শুধু প্রার্থীর নামই ঘোষণা করেননি দিলীপ, সেই সঙ্গে জেতার বিষয়ে পূর্ণ আশাবাদী বলে জানিয়েছেন বিজেপির বঙ্গ ব্রিগেডের প্রধান।

বিতর্ক যতই তাঁকে তাড়া করুক, সমালোচনার ঝড়কে তোয়াক্কা না করে লড়াই চালিয়ে যাবেন তিনি, এমনটাই ইঙ্গিত দিলেন দিলীপ ঘোষ। দ্বিতীয়বারের জন্য দায়িত্ব কাঁধে নিয়েই পথ চলতে শুরু করে দিয়েছেন অমিত শাহের আস্থাভাজন রাজ্য বিজেপির সভাপতি।

 

 

Back to top button
Close
Close