‘আগামী বছর ফের আসব, কাজের হিসেবে দেব!’, ২৪-এও লালকেল্লা থেকে ভাষণ দেওয়ার দৃঢ় বার্তা মোদীর

বাংলা হান্ট ডেস্কঃ আজ ১৫ই অগাস্ট, ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস (Independence Day)। গোটা দেশের পাশাপাশি সেজে উঠেছে লালকেল্লা। সকালেই দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। প্রধানমন্ত্রী হিসেবে এই নিয়ে দশম বার লালকেল্লা থেকে ভাষণ দিচ্ছেন নমো।

একাধিক বিষয় ঘোষণার পাশাপাশি আগামী বছর ফের এই লালকেল্লা থেকে স্বাধীনতা দিবসের ভাষণ দেওয়ার বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আত্মবিশ্বাসের সাথে মোদী বলেন, “আপনাদের দেশের উপলব্ধি, দেশের সংকল্প, গৌরবের কথা আপনাদের সামনে প্রস্তুত করব।”

   

তার কথায়, জনগণের জন্যই তিনি বেঁচে রয়েছেন, জনগণের জন্যই স্বপ্ন দেখেন, জনগণের জন্যই পরিশ্রম করেন। প্রধানমন্ত্রীর বার্তা, দেশবাসী দায়িত্ব দেওয়ার জন্য তিনি এটা করেন না, তিনি দেশবাসীকে পরিবার ভাবেন, তাই এটা করেন। পাশাপাশি দেশের সকল মানুষের স্বপ্ন পূরণের জন্য সেবক, দরোয়ান হয়েই থাকতে চান বলেও জানান প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: প্রকাশিত হল টেট পরীক্ষার তারিখ! কিভাবে ডাউনলোড করবেন অ্যাডমিট? জেনে নিন

প্রসঙ্গত, বিগত এক দশক ধরে প্রধানমন্ত্রী হিসেবে স্বাধানীতা দিবসে বারবার ভারতকে শ্রেষ্ঠত্বের কাছে নিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন তিনি। এবারেও তার ব্যতিক্রম হল না।

আরও পড়ুন: ২৪ ঘন্টায় তোলপাড়! ৭ জেলায় অরেঞ্জ অ্যালার্ট জারি করল আবহাওয়া দফতর: আবহাওয়ার খবর

আজ সকালে এক্স (পূর্বতন টুইটার) বার্তায় দেশবাসীকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন, ‘সকলকে জানাই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। আমরা আমাদের মহান স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা জানাই। তাদের স্বপ্ন পূরণে আমাদের অঙ্গীকারকে ফের একবার তুলে ধরতে চাই আমরা। জয় হিন্দ!’

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর