টাইমলাইনখেলাক্রিকেট

সিরিজ দখলের লক্ষ্য নিয়ে ক্যারিবিয়ানদের মুখোমুখি ভারত, দলে আজ একটি পরিবর্তন করবেন রোহিত শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এইমুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ফলে এগিয়ে রয়েছে ভারতীয় দল। প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পাওয়ার পরে দ্বিতীয় ম্যাচে ছন্দপতন ঘটে ছিল ভারতের। কিন্তু তৃতীয় ম্যাচে সূর্যকুমার যাদবের অসাধারণ ব্যাটিংয়ের এবং হার্দিক পান্ডিয়ার অসাধারণ বোলিংয়ের জেরে ভারত ঘুরে দাঁড়ায়। আজ মার্কিন যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথম এবং সিরিজের চতুর্থ ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সিরিজ নিজেদের নামে করে নিতে চায় রোহিত শর্মারা।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে গিয়ে ভারতীয় অধিনায়ক ব্যাটিংয়ের সময় চোট পেয়ে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন। পিঠের পেশিতে টান লেগেছিল রোহিত শর্মার। কিন্তু চারদিন টানা বিশ্রাম করে এখন সম্পূর্ণ সুস্থ হিটম্যান। ফলে তাঁর খেলা নিয়ে কোন অনিশ্চয়তা থাকছে না।

দলে খুব বেশি হলে একটি পরিবর্তন হতে পারে। আইপিএলে নিজের যে ফর্ম দেখিয়েছিলেন আবেশ খান, জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি সিরিজে সেই ফর্মের প্রতিফলন দেখাতে পারেননি তিনি। অপরদিকে হর্ষল প্যাটেল দুর্দান্ত ছন্দ সত্ত্বেও জায়গা না পেয়ে বাইরে বসে রয়েছে। তাই আজ নির্ণায়ক এবং চতুর্থ টি-টোয়েন্টিতে যদি পরিবর্তন করার কথা ভাবেন রোহিত শর্মা, তাহলে এই একটিমাত্র পরিবর্তনই তিনি করতে পারেন।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়স আইয়ার, রিশভ পন্থ, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, রবি অশ্বিন, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল

Related Articles

Back to top button