ইনস্টাগ্রামে ছবি তোলা নিয়ে অর্জুন ও মালাইকার খুনসুটি

বাংলা হান্ট ডেস্ক: প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় মালাইকা এবং অর্জুনকে নিয়ে কিছু না কিছু খবর থাকে। সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার নিজেদের সম্পর্কের কথা খোলসা করেছেন দুইজন। কিন্তু এখন শোনা যাচ্ছে মালাইকা-অর্জুনের ঝগড়ায় খবর।

রবিবার ছুটির মেজাজে ছিলেন অর্জুন-মালাইকা। এদিন ইনস্টাগ্রামে দুটি ছবিও শেয়ার করেছেন অর্জুন ও মালাইকা দুজনেই। ছবিতে স্ট্রাইপ পোশাকে পোষ্যের সঙ্গে কিছুটা অলস ভঙ্গিতে ধরা পড়েছেন মালাইকা। ছবির ক্যাপশনে লেখেন, “হ্যাপি সানডে”। ছবিটি শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গেই অর্জুন কমেন্ট করে লেখেন, “ফটোগ্রাফারটি বেশ দক্ষ”। উত্তরে মালাইকা লেখেন, “হ্যাঁ অসাধারণ দক্ষতা”।

   

Screenshot 2019 08 18 22 16 38 891 com.instagram.android

ছবি শেয়ার করেন অর্জুনও। ক্যাপশনে লেখেন, “যখন সে আমাকে হাসি মুখে ক্যামেরাবন্দি করলো”। অর্জুনের পোস্ট করা এই ছবির নিজে ফটোগ্রাফারের প্রশংসা করে কমেন্ট করেছেন মালাইকা নিজেই। বলা ভালো, একপ্রকার নিজেই নিজের প্রশংসা করেছেন তিনি।

Screenshot 2019 08 18 22 15 53 737 com.instagram.android

দুজনের এই খুনসুটি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে দুজনেই দুজনের ফটোগ্রাফার। তাই তাঁরা কিছুটা রহস্য রেখেই এধরনের কমেন্ট করেছেন।

এর আগেও জুন মাসে আমেরিকায় ছুটি কাটানোর সময়ে সোশ্যাল মিডিয়ায় ছবি তোলা নিয়ে খুনসুটিতে মেতেছিলেন অর্জুন-মালাইকা। সম্প্রতি মেলবোর্নে ফিল্ম ফেস্টিভ্যালও বিশেষ বান্ধবীর প্রতি অর্জুনের। সেই ছবি নজরে কেড়েছে নেটিজেনদের।

সম্পর্কিত খবর