টাইমলাইনখেলাক্রিকেটIPL

এবার আইপিএল চ্যাম্পিয়ন হত কোন দল? জানিয়ে দিলেন সুনীল গাভাস্কার

বাংলা হান্ট ডেস্কঃ 29 টি ম্যাচ হওয়ার পর করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে যায় এই বছরের আইপিএল। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে কোন দল এবার আইপিএল জিততে পারতো সেই নিয়ে চলছে জোর জল্পনা। এবার প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার বেছে নিলেন আইপিএল এর সম্ভাব্য চ্যাম্পিয়ন। 29 টি ম্যাচ খেলা দেখার পর এবার আইপিএল এর সম্ভাব্য চ্যাম্পিয়ন কোন দল হতে পারতো সেই ব্যাপারে স্পষ্ট ধারণা দিলেন সুনীল গাভাস্কার।

সুনীল গাভাস্কার এর মতে এবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার ছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তিনি জানিয়েছেন, “গতবছর চূড়ান্ত হতাশ করার পর এই বছর দারুণভাবে কামব্যাক করেছিল ধোনির চেন্নাই। ব্যাটে, বলে, ফিল্ডিংয়ে সব কিছুতেই বাজিমাত করছিল চেন্নাই সুপার কিংস।”

গাভাস্কার জানান, বেশ কিছু দুর্দান্ত সিদ্ধান্তই এবার চেন্নাই সুপার কিংসকে এগিয়ে রেখেছিল। যেমন মঈন আলীকে তিন নম্বরে নামানো ছিল একটি মাস্টারস্ট্রোক। বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দিয়েছিল মঈন। এছাড়াও দুরন্ত ফর্মে ছিলেন দুই ওপেনার ফ্যাফ ডুপ্লেসি এবং ঋতুরাজ গায়কোয়াড। অপরদিকে জাদেজা এবং স্যাম কারণের দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স দলকে বাড়তি শক্তি জুগিয়ে ছিল।
উল্লেখ্য, প্রতিযোগিতা স্থগিত হয়ে যাওয়ার সময়ে সাত ম্যাচে 10 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে ছিল ধোনির চেন্নাই সুপার কিংস।

Related Articles

Back to top button