সেওবাগের চেয়েও বেশি আগ্রাসী ওপেনার খুঁজে পেলো ভারত! একাই জেতাবেন বিশ্বকাপ

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গতকাল দাপট দেখিয়ে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ৩ ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচ জিতে ১-২ ফলে সিরিজ পকেটে পুরে ফেলেছে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দল (Indian Cricket Team)। ভারতীয় বোলারদের পাশাপাশি কাল এই সিরিজে প্রথমবারের জন্য জ্বলে উঠেছিলেন বেশিরভাগ ভারতীয় ব্যাটাররা। ফলস্বরূপ ২০০ রানের ব্যবধানে জয় পেয়ে যায় ভারত।

এরই মধ্যে ভারত এক তারকার সন্ধান পেয়েছে যিনি ভবিষ্যতে ভারতীয় দলের নতুন সেওবাগ হয়ে উঠতে পারেন। নবাব অফ নজফগড়, যেভাবে প্রথম বল থেকেই বিপক্ষের বোলারদের আক্রমণ করার নীতিতে বিশ্বাসী ছিলেন, ভারতীয় দলের এই নতুন তারকাও এই একই নীতিতে বিশ্বাসী।

   

এখানে বলা হচ্ছে ঈশান কিষাণের কথা। ভারতীয় এই ওপেনার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে পর পর ৩ ম্যাচে তিনটে অর্ধশতরান করেছেন ওপেন করে এবং ভারতীয় দলের সেরা ক্রিকেটার ছিলেন তিনিই। সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন তিনি এই সিরিজে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো তিনি এই গোটা সিরিজ জুড়ে ব্যাটিং করেছেন অত্যন্ত আগ্রাসী ছন্দে। বরাবর ক্যারিবিয়ান বোলারদের বিরুদ্ধে আক্রমণ করে এসেছেন তিনি এবং তাদের ছন্দ নষ্ট করে দিতে বেশ কিছুটা সমর্থ্য হয়েছেন। এই বিষয়টা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভারতীয় দলের জন্য।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর