টাইমলাইনখেলাক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের মাঝপথে এই বোলারের জন্য দুঃসংবাদ, কেরিয়ার শেষ করে দিল BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলকে টেস্ট ও ওয়ান ডে সিরিজে বিশ্ৰী হারের মুখে পড়ার পর থেকেই নির্বাচকরা দলে বেশ কিছু রদবদল করে চলেছেন। অনেক অভিজ্ঞ ও সিনিয়র খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়ার কথা ভাবছেন তারা। অনেক নতুন খেলোয়াড়ও দলে এসেছেন। কিন্তু এরই মধ্যে নির্বাচকরা ভারতীয় দলের একজন অভিজ্ঞ খেলোয়াড়কে নিজেদের হিসেবের বাইরে বের করে দেওয়ার কথা ভাবছেন।

সম্প্রতি বিসিসিআইয়ের অন্দরমহল থেকে খবর এসেছে যে ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ইশান্ত শর্মার কেরিয়ার এখন শেষ হতে পারে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজের একটি ম্যাচেও সুযোগ পাননি তারকা পেসার। ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়ের কেরিয়ার এবার ধীরে ধীরে শেষ হওয়ার দিকে এগোচ্ছে। আগে থেকেই এটা নিশ্চিত ছিল যে ইশান্ত নির্বাচকদের প্রথম পছন্দ নন।

Ishant Sharma,ইশান্ত শর্মা,BCCI,বিসিসিআই

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের একটি সূত্র এ বিষয়ে বলেন, ‘সাহার মতো ইশান্তেরও আন্তর্জাতিক কেরিয়ার এখন শেষ হয়ে যেতে পারে। বুমরা, শামি এবং সিরাজ এখন শীর্ষ বোলারদের মধ্যে যথাক্রমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন। এরপরে আছেন শার্দুল ঠাকুর, যিনি একজন অলরাউন্ডার এবং উমেশ যাদব পঞ্চম বোলার। ফলে ইশান্তের আর সুযোগ পাওয়ার উপায় নেই।

ইশান্ত শর্মার পারফরম্যান্স আর আগের মতো নেই। বয়সও এর পেছনে একটি বড় কারণ।অন্যদিকে সিরাজ ও বুমরার মতো বোলাররা এখনও অনেক তরুণ। তাই এই মুহূর্তে তরুণ বোলারদের নিয়েই এগোতে চাইছে বিসিসিআই।

Related Articles