জয় শাহদের দায়িত্বজ্ঞানহীনতার জের! গোটা বিশ্বের সামনে হাসির পাত্র হল BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আর মাত্র ২ মাসের অপেক্ষা। তারপরেই ভারতের মাটিতে আয়োজিত হবে ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) লড়াই। ১২ বছর পর ভারতের মাটিতে বিশ্বকাপ আয়োজিত হবে। সেই নিয়ে উত্তেজনার অভাব নেই। কিন্তু তার আগে একের পর এক বিপত্তির সম্মুখীন হয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

মাত্র দুই মাস বাকি থাকলেও এখনও বিশ্বকাপের নিশ্চিত সূচি প্রকাশিত হয়নি। ফলে খুব স্বাভাবিক ভাবেই টিকিট নিয়েও কোনও আপডেট দিতে পারেনি বিসিসিআই। ফলে সমর্থকদের মনে বাড়ছে ক্ষোভ, কিন্তু এই সমস্যার কোনও সমাধান এখনও জয় শাহ-রা বার করতে পারেননি।

   

এই ব্যাপারে বোর্ড সচিব কিছু দিন বক্তব্য রেখেছিলেন। বিসিসিআই সচিব জয় শাহ নয়াদিল্লিতে সাংবাদিকদের জানিয়েছিলেন যে আইসিসির “বেশ কিছু পূর্ণ সদস্য দেশ” ভারতীয় ক্রিকেট বোর্ডকে বিশ্বকাপের জন্য তৈরি সূচিতে দুই বা তিনটি তারিখ পরিবর্তন করার অনুরোধ জানিয়ে। তাই টুর্নামেন্টের সময়সূচী সংশোধন করে প্রকাশ করা হবে।

jay betting

বিসিসিআই গোটা ব্যাপার খতিয়ে দেখে যাবতীয় সমস্যা মাথায় রেখেই সূচি তৈরি করেছিলে বলে জানা গিয়েছিল। তবে এই পরিস্থিতিটি খতিয়ে দেখে তারা সিদ্ধান্ত নিয়েছে যে এই হাইভোল্টেজ ম্যাচটি আয়োজন হবে একদিন আগে অর্থাৎ ১৪ই অক্টোবর। এবার ইংল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচ নিয়েও কলকাতা পুলিশ কিছু সমস্যার কথা জানিয়েছে। এই ম্যাচ নিয়েও তেমন পরিবর্তন হয় কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন।

আসন্ন ওডিআই বিশ্বকাপ নিয়ে আর একটি সমস্যা রয়েছে। এই বিশ্বকাপে থাকছে না ‘ই-টিকিটের’ বন্দোবস্ত। ভক্তদের বিভিন্ন সেন্টার থেকে খেলার ১ সপ্তাহ আগে টিকিট সংগ্রহ করতে হবে। সেই নিয়েও আপত্তি দেখা দিয়েছে অনেকের মধ্যে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর