টাইমলাইনবিনোদন

জন্মদিনে অনুরাগীদের ‘অসুর‘ উপহার জিতের, প্রকাশ্যে ট্রেলার

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ্যে এল জিতের নতুন ছবি ‘অসুর‘-এর ট্রেলার। ছবির ঘোষনার সময় থেকেই জিৎ অনুরাগীদের মধ্যে এই ছবিকে খিরে উন্মাদনা ছিল তুঙ্গে। তার প্রধান কারণ ছবির বিষয়বস্তু একেবারেই ভিন্নধর্মী। ছবির নামকরণ দর্শকের মনে আগ্রহ জাগাতে বাধ্য। দ্বিতীয় কারণ ছবির কাস্টিং। প্রধান তিন চরিত্রে রয়েছেন জিৎ, আবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহান।

219N41 Bangla Hunt Bengali News

ছবিতে সম্পূর্ণ আলাদা লুকে ধরা দেবেন জিৎ। লম্বা চুল, দাড়িতে প্রায় না চেনার মতোই মেকআপ অভিনেতার। ট্রেলারের প্রথম দিকেই তাঁকে দেখা যাবে ধুনুচি নিয়ে মা দূর্গার আরতি করতে। এরপরে দেখা দেবেন ছবির অন্য দুই চরিত্র অর্থাৎ বোধি ও অদিতি। বোধির ভূমিকায় অভিনয় করেছেন আবির ও অদিতির চরিত্রে দেখা যাবে নুসরতকে। অপরদিকে জিতের চরিত্রে নাম কিগান।

প্রায় আড়াই মিনিটের ট্রেলারে পুরো ছবির গল্পটি স্পষ্ট না হলেও আবিরকে সম্ভবত এবার খলনায়কের চরিত্রে দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। ‘শরতে নয় শীতে আসছে অসুর‘ এই ট্যাগলাইনেই দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছে এই ছবি। জিতের জন্মদিনেই ছবির ট্রেলার অবমুক্ত করলেন পরিচালক পাভেল।

২৮ নভেম্বর নিজের ট্যুইটার হ্যান্ডেলে ‘অসুর‘-এর পোস্টার শেয়ার করেন পাভেল। পাশাপাশি ইনস্টাগ্রামে জিৎ শেয়ার করেছেন নিজের কেরিয়ারের প্রথম দিককার ছবি ‘সাথী‘-র ভিডিয়ো। এই ছবির মাধ্যমেই প্রথম জনপ্রিয়তার স্বাদ উপভোগ করেছিলেন তিনি। এছাড়াও ছবিতে ডাবিং করার সময়ের ছবিও শেয়ার করেছেন অভিনেতা। ইতিমধ্যেই প্রায় ৫০টিরও বেশি ছবিতে ডাবিং করেছেন জিৎ। ‘অসুর‘-এর প্রযোজনার দায়িত্বে রয়েছে জিতের প্রযোজনা সংস্থা জিৎজ ফিল্ম ওয়ার্ক। আগামী বছর ৩রা জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

Back to top button