‘চলে গেলেন ঝিলম গুপ্ত’… অবাক করা খবর শুনে বুক কেঁপে উঠল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক : ইউটিউবার (Youtuber) হিসেবে সকলের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন ঝিলাম গুপ্ত (Jhilam Gupta)। হাজার হাজার ভক্ত রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়ায়। ওয়ান্ডার মুন্না, বং গাইদের এক নাগাড়ে টক্কর দিয়ে চলেছেন জনপ্রিয় এই ইউটিউবার। রোস্ট ভিডিও বানিয়ে তিনি মন জয় করে নিয়েছেন সকলের। তবে হঠাৎ করেই এলো দুঃখের খবর।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল ঝিলামের সাদাকালো ছবি। যেখানে লেখা, ‘চলে গেলেন ঝিলম গুপ্ত’। এই ছবি দেখেই যেন আকাশ থেকে পড়েছেন বহু নেটিজেন। বারবার পরেছেন ছবিতে লেখা অক্ষরগুলি। কেউ যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না। অনেকেই আবার কমেন্ট বক্সে লিখেছেন, ‘এটাও কি সম্ভব’?

   

Jhilam Gupta

আসলে সকলের সঙ্গে একটু দুষ্টুমি করার জন্যই এহেন ছবি পোস্ট করেছেন ঝিলম। কালো ব্যাকগ্রাউন্ডে নিজের একটি ছবি দিয়েছেন জনপ্রিয় এই ইউটিউবার। বড় বড় অক্ষরে লিখেছেন, ‘চলে গেলেন ঝিলাম গুপ্ত’। তবে যদি খুব ভালো করে এই ছবি দেখা যায় তাহলেই নিচের দিকে দেখা যাবে ছোট ছোট অক্ষরে লেখা আছে, ‘রোস্ট ভিডিও বানানোর জন্য বাংলা সিরিয়াল দেখতে’।

প্রিয় ইউটিউবারের এই ছবি দেখে রীতিমতো রেগে লাল হয়ে গেছেন বহু ভক্ত। কেউ লিখলেন, ‘ এহেন মজা আর কখন করোনা’। অন্য আরেকজন লিখেছেন, ‘এরকম মজা করা মোটেই ভালো নয়’। আর একজন লিখলেন, ‘আমি সত্যিই ভয় পেয়ে গেছিলাম। আর কখনো এরকম করোনা ঝিলাম’।

Jhilam Gupta

তবে অনেকেই আবার তার এমন মস্করায় সামিল হয়েছেন। একজন লিখেছেন, ‘আশা করব তুমি বাংলা সিরিয়াল দেখে তোমার মনটাকে একটু শান্ত করতে পারবে। তোমার জন্য অবশ্যই ভগবানের কাছে প্রার্থনা করব’।

Jhilam Gupta

সিনেমা, সিরিয়াল এবং আশেপাশের নানান ঘটনা নিত্যদিন তে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। তার বলা ‘ঝিকিমিকি টুম্পা’লোকের মুখে মুখেই শোনা যায়। তবে সবচেয়ে বড় কথা হলো পাশের বাড়ির মেয়ের ইমেজেই ঝিলাম হয়ে উঠেছেন ইউটিউবারের তারকা। ইতিমধ্যেই টলিউডে কাজ করে ফেলেছেন এই ইউটিউবার। শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডে ও পা রাখবেন তিনি।

Avatar
additiya

সম্পর্কিত খবর