টাইমলাইনভারতখেলা

মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ, রয়েছে দুর্দান্ত সুযোগ

বাংলা হান্ট ডেস্কঃ T20 ক্রিকেট বিশ্বকাপ (T20 Cricket World Cup 2021) শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ নভেম্বর পর্যন্ত এই বিশ্বকাপ চলবে। এই বছরের টি২০ বিশ্বকাপ আইপিএল শেষ হওয়া মাত্রই শুরু হয়েছে। ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের সঙ্গে ২৪ অক্টোবর হবে। এই ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে আপামর ক্রিকেট ভক্তরা। অনেকেই এই ম্যাচ মোবাইলে দেখবে কী করে, সেটার উপায় খুঁজছে।

আপনাদের জানিয়ে দিই, ভারতে টি২০ ওয়ার্ল্ডকাপ Disney+ Hotstar অ্যাপে দেখা যাবে। আজ আপনাদের আমরা জানাবো, কীভাবে আপনি টি২০ বিশ্বকাপ নিজের মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন।

রিলায়েন্স Jio-র ৪৯৯ টাকার প্ল্যানে আপনি এই বিশ্বকাপ বিনামূল্যে নিজের মোবাইলে দেখতে পারবেন। এই প্ল্যানে আপনাকে প্রতিদিন ৩ জিবি করে ডেটা দেওয়ার পাশাপাশি অতিরিক্ত ৬ জিবি ডেটা দেবে কোম্পানি। এছাড়াও রোজ ১০০টি SMS ও আনলিমিটেড কল থাকবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

রিলায়েন্স Jio-র ৬৬৬ টাকার প্ল্যানে আপনি এই বিশ্বকাপ বিনামূল্যে নিজের মোবাইলে দেখতে পারবেন। এই প্ল্যানে আপনাকে প্রতিদিন ২ জিবি করে ডেটা দেবে কোম্পানি। এছাড়াও ১০০ এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা পাবেন। পাশাপাশি প্রতিটি জিও অ্যাপেরও অ্যাক্সেস থাকবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।

রিলায়েন্স Jio-র ৮৮৮ টাকার প্ল্যানে আপনি এই বিশ্বকাপ বিনামূল্যে নিজের মোবাইলে দেখতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং অতিরিক্ত ৫ জিবি ডেটা পাবেন। বিনামূল্যে ভয়েস কল আর ১০০ এসএমএস দেবে কোম্পানি। পাশাপাশি প্রতিটি জিও অ্যাপেরও অ্যাক্সেস থাকবে। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।

আপনি Airtel গ্রাহক হলেও বিনামূল্যে নিজের মোবাইলে T20 Cricket World Cup 2021 দেখতে পারবেন। এরজন্য আপনাকে ৪৯৯, ৬৯৯ এর প্ল্যান নিতে হবে। যেখানে কোম্পানি আপনাকে বিনামূল্যে ভয়েস কল ৩ জিবি, ২ জিবি করে প্রতিদিনের ডেটা আর ২৮ দিন ও ৫৬ দিনের ভ্যালিডিটি দেবে।

এছাড়াও Vodafone Idea এর গ্রাহকরাও বিনামূল্যে নিজের মোবাইলে টি২০ বিশ্বকাপ দেখতে পারবেন। এরজন্য আপনাকে ৫০১, ৬০১, ৭০১, ৯০১ বা ২৫৯৫ টাকার রিচারজ করতে হবে। যেখানে আপনি বিনামূল্যে ভয়েস, অতিরিক্ত ডেটা ও Disney+ Hotstar অ্যাপ ব্যবহার করতে পারবেন।

Related Articles

Back to top button