টাইমলাইনখেলাক্রিকেট

প্রথমবার IPL-এ দেখা যাবে জো রুটকে? মেগা নিলামের আগে বড় তথ্য প্রকাশ পেল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বের প্রতিটি ক্রিকেটার ভারতের তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রীড়া প্রতিযোগিতা আইপিএলে খেলতে আগ্রহী থাকেন। এর পেছনের সবচেয়ে বড় কারণটি হল এর থেকে আসা সম্পদ ও খ্যাতি। কিন্তু এই বছর আইপিএলে এমন অনেক বড় ক্রিকেটার নিলামে উঠবেন যারা আজ পর্যন্ত কখনও আইপিএল খেলেননি। এই ক্রিকেটারদের মধ্যেই একজন হতে চলেছেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট। সম্প্রতি জো রুটের আইপিএল খেলা একটি বড় আপডেট সামনে এসেছে।

ইংল্যান্ডের অধিনায়ক জো রুট আইপিএলের মেগা অকশনে অংশ নেওয়ার পরিবর্তে তার ফর্মের উন্নতির জন্য তার সমস্ত শক্তি ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছেন। ২০১৮ সালের নিলামে বিক্রি না হওয়ার কারণে রুট আইপিএল খেলতে পারেননি। গত সপ্তাহে তিনি বলেছিলেন যে তিনি মেগা নিলামে যোগ দেওয়ার বিষয়ে ভাবছেন। তিনি আরও বলেছিলেন যে তিনি আইপিএল তখনই খেলবেন যদি এটি তার টেস্ট কেরিয়ারে কোনও খারাপ প্রভাব না ফেলে।

অ্যাশেজ সিরিজের পঞ্চম ম্যাচে হারের পর সংবাদ সম্মেলনে তিনি ইংল্যান্ড দল সম্পর্কে বলেন, ‘এই দলের অনেক উন্নতি প্রয়োজন। টেস্ট ক্রিকেট আমার জন্য সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ এবং এর জন্য আমি সবকিছু ছেড়ে দিতে পারি।’ তিনি নিশ্চিত করেছেন যে তিনি আইপিএল নিলামে উপস্থিত হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এই মরসুমে আইপিএলে দশটি দল থাকবে এবং মেগা নিলাম ১২ এবং ১৩ ই ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে।

সম্প্রতি একটি নতুন খবর উঠে এসেছে যে আইপিএল মেগা নিলাম ৭ এবং ৮ই ফেব্রুয়ারি নয়, তার বদলে ১১, ১২ এবং ১৩ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, খোদ বিসিসিআই-এর কোনও একটি সূত্রই বিষয়টি পরিষ্কার করেছে।

Related Articles

Back to top button