ইডি হেফাজতে চড়াম-চড়াম! ডান হাত-পায়ে প্রবল ব্যথায় কাতর, বিস্ফোরক জ্যোতিপ্রিয়

বাংলা হান্ট ডেস্ক: ফের মুখ খুললেন রেশন দুর্নীতি-কাণ্ডে (Ration Scam) ধৃত রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। শুক্রবার সিজিও কমপ্লেক্স (CGO Complex) থেকে বেরোনোর সময় শারীরিক অসুস্থতার কথা জানালেন মন্ত্রী বললেন, তাঁর ডান হাত এবং ডান পায়ে প্রবল যন্ত্রণা (Severe Pain) রয়েছে।

উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলায় গ্রেফতারের পর হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পরে এখন ইডি (ED) হেফাজতে রয়েছেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা হচ্ছে। শুক্রবার সকাল পৌনে এগারোটা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় তাঁকে। স্বাভাবিকভাবেই দুর্নীতি সংক্রান্ত একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় জ্যোতিপ্রিয়কে।

   

কিন্তু এদিন সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি রাজ্যের মন্ত্রী। সুকৌশলে এড়িয়ে গিয়েছেন সব প্রশ্ন। এদিন কেবল তিনি জানান, ডান হাত এবং ডান পায়ে সমস্যা রয়েছে। এরপরই গাড়িতে উঠে পড়েন তিনি। উল্লেখ্য, এদিন শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য কমান্ড হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে একাধিকবার মুখ খুলেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। দল তাঁর পাশে রয়েছে এবং দলের পাশেও তিনি রয়েছেন বলে জানান। কিন্তু সাম্প্রতিককালে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) ইডি-র তলব নিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় কে? আমাদের দলের নেতা?’ আর তাঁর এই মন্তব্যে কিছুটা হলেও অশনি সংকেত দেখছেন রাজনৈতিক মহল।

jyotipriya mamata

এদিকে পার্থ চট্টোপাধ্যায়কে (Parha Chatterjee) মন্ত্রিসভা থেকে অপসারিত করা হলেও জ্যোতিপ্রিয় মল্লিকের ক্ষেত্রে তা হয়নি। আপাতত মন্ত্রীর সব কাজ সামলাবেন বীরবাহা হাঁসদা। খোদ মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) মন্ত্রিসভার বৈঠকে জানিয়েছেন, ‘বালুকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে’।

Avatar
Monojit

সম্পর্কিত খবর