টাইমলাইনবিনোদন

নাইশার পোশাক নিয়ে সমালোচনায় কিছু যায় আসে না, বক্তব্য কাজলের

বাংলাহান্ট ডেস্ক: এখনও পা রাখেননি অভিনয় জগতে। কবে রাখবেন কি আদৌ রাখবেন না সেই বিষয়েও মুখ খোলেননি। বরং বলা যায়, অন্যান্য তারকা সন্তানদের তুলনায় তাঁর ওপর লাইমলাইটা একটু কমই থাকে। কিন্তু তা সত্ত্বেও একেবারেই যে তাঁকে রেহাই দিয়েছে নেটজনতা তা কিন্তু নয়। কথা হচ্ছে অজয়-কাজল কন্যা নাইশা দেবগণকে নিয়ে।

মাঝে মাঝেই তাঁর নাম দেখা যায় সংবাদ শিরোনামে। কারণ নেটিজেনদের মতে তাঁর পোশাক বাছাইয়ের ধারণায় গলদ রয়েছে। কখনও দীপাবলীর পার্টিতে অতিরিক্ত মেকআপ করা নিয়ে আবার কখনও মন্দিরে জিমের পোশাকে যাওয়া নিয়ে, নাইশাকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে। নেটিজেনদের কটাক্ষ থেকে বাদ যান না তাঁর বাবা মাও। কিছুদিন আগেই এক মন্দিরে দেখা মিলেছিল অজয় ও নাইশার। বাবা-মেয়ে মিলে পুজো দিতে গিয়েছিলেন। সেখানেও পাপারাৎজির ক্যামেরা বন্দি হন তাঁরা। কিন্তু নাইশার পোশাক দেখেই রেগে আগুন নেটিজেনদের একাংশ। মন্দিরে কেমন পোশাক পরে যেতে হয় তা কি জানেন না নাইশা? এই প্রশ্ন তোলে নেটজনতা। এমনকি মেয়েকে সঠিক শিক্ষা দেননি বলে অজয়কেও কটাক্ষ করেন তাঁরা।

এবার এই বিষয়ে সরব হলেন কাজল দেবগণ। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন এই সমালোচনায় তাঁদের কিছু যায় আসে না। এখন সোশ্যাল মিডিয়ার জন্য ছোট ছোট ছেলেমেয়েদের পোশাক আশাক নিয়েও সমালোচনা করা হয়। তারকা সন্তানরা তো কোনও ভাবেই ক্যামেরার চোখকে ফাঁকি দিতে পারেন না। কাজল আরও বলেন, নাইশা ও যুগ যদি তারকা সন্তান না হত তাহলে তাঁদের নিয়ে এত আলোচনা সমালোচনা হত না।

শুধু কাজল নয়, এর আগে সোশ্যাল মিডিয়ায় নাইশাকে ট্রোল করা নিয়ে সরব হয়েছিলেন অজয় দেবগণও। তাঁর ও কাজলের তারকা হওয়ার জন্য তাঁদের সন্তানদের হয়রান না করার জন্য তিনি অনুরোধ করেছিলেন। বলা বাহুল্য তাঁর অনুরোধ ধোপে টেকেনি।

Related Articles

Back to top button