টাইমলাইনবিনোদনভিডিও

সুপারহিট ভোজপুরি গানে দুরন্ত ঠুমকা কাজল রাঘবানীর, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি (bhojpuri) ফিল্ম ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল রাঘবানী (kajal raghwani)। অনবদ‍্য অভিনয় দিয়ে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে অসংখ‍্য দর্শককে নিজের অনুরাগীও করে তুলেছেন। সম্প্রতি কাজলের একটি ছবির গানের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

কাজল রাঘবানী অভিনীত ‘দেওরা ভইল দিওয়ানা’ ছবির সুপারহিট গান ‘হায় দইয়া রে দইয়া’ ফের একবার তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই ছবিটি ছয় বছর আগে মুক্তি পায়। কাজল রাঘবানী ছাড়াও এই ছবিতে রয়েছেন পাখি হেগড়ে ও প্রদীপ পাণ্ডে চিন্টু।


‘হায় দইয়া রে দইয়া’ গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও উল্কা। গানে সুর দিয়েছেন রাজকুমার আর পাণ্ডে। ইউটিউবে এখনো পর্যন্ত ১৫ কোটি বারেরও বেশি বার দেখা হয়ে গিয়েছে। ওয়েব মিউজিক এর ইউটিউব চ‍্যানেলে এই গানটি শেয়ার করা হয়েছে। গানটি যে ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তাতেই বোঝা যায় এর তুমুল জনপ্রিয়তা।

এছাড়াও মাঝে মাঝেই কাজল রাঘবানীর বিভিন্ন গানের ভিডিও ভাইরাল হতে থাকে সোশ‍্যাল মিডিয়ায়। ২০১৩ সালে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন কাজল। ‘রিহাই’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে অভিষেক করেন তিনি। এরপরেই জনপ্রিয়তার চূড়ায় উঠতে থাকেন কাজল। ইতিমধ‍্যেই বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সালে মুক্তি পায় কাজল রাঘবানীর দেওরা ভইল দিওয়ানা। ছবিতে কাজল ছাড়াও ছিলেন পাখি হেগড়ে, প্রদীপ পাণ্ডে চিন্টু ও মনোজ তিওয়ারি। ছবিটির পরিচালনা করে রাজকুমার আর পাণ্ডে। বেশ হিট হয়েছিল এই ছবিটি।

Back to top button