টাইমলাইনবিনোদনরাজনীতি

পুরনো কর্মীদের যত্ন নিন, দলত্যাগ করে বিজেপিকে নিশানা কাঞ্চনার

বাংলাহান্ট ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের আগে বড় ধাক্কা বিজেপিতে। দলের সদস্য পদ ছেড়ে বেরিয়ে গেলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র (Kanchana Moitra)। শুধু তাই নয়, বেরোনোর আগে দলের কার্যকর্তাদের জন্য বিশেষ বার্তা দিলেন কাঞ্চনা। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেই দল ছাড়ার বার্তা দেন অভিনেত্রী।

crockex

সোমবার সুকান্ত মজুমদারকে হোয়াটসঅ্যাপে দলত্যাগের খবর জানান কাঞ্চনা। বিজেপির বহুদিনের সদস্য কাঞ্চনা। হঠাৎ দল ছাড়ার কারণ হিসেবে সংবাদ মাধ্যমকে তিনি জানান, আপাতত নিজের পরিবার এবং কাজের প্রতি মনোযোগ দিতে চান তিনি। কিন্তু গুঞ্জন বলছে, বেশ অভিমান নিয়ে বিজেপি ছাড়ছেন তিনি।

kanchana moitra

সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনা লিখেছেন, ‘কাজ ও পরিবারকে সময় দিতে চাই। তাই পার্টি আর রাজনীতিকে আপাতত বিদায় জানালাম’। সংবাদ মাধ্যমকে কাঞ্চনা বলেন, বিজেপি ক্ষমতায় আসেনি বলে দল ছাড়ছেন এমনটা কিন্তু নয়। কোনোকিছু পেতে তিনি বিজেপিতে আসেননি। তবে তাঁর কথায় কিছুটা অভিমানের আভাস পাওয়া গিয়েছে। বিজেপির কার্যকর্তাদের তিনি পরামর্শ দিয়েছেন, পুরনো কর্মীদের প্রতি যত্নশীল হতে।

২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন কাঞ্চনা। দিল্লি উড়ে গিয়ে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর অনেকেই হাত ছেড়ে দিয়েছিল দলের। কিন্তু থেকে গিয়েছিলেন কাঞ্চনা। শেষমেষ তিনিও বিদায় নিলেও বিজেপি থেকে।

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে বলতে গেলে কাঞ্চনাকে এখন দেখা যাচ্ছে, ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে। নায়িকা জগদ্ধাত্রীর খলনায়িকা মায়ের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। তবে সম্প্রতি শোনা গিয়েছে, খুব শীঘ্রই জগদ্ধাত্রী ছেড়ে দেবেন তিনি। তার বদলে অন্য চ্যানেলে নতুন শুরু হওয়া একটি সিরিয়ালে নাকি দেখা যাবে কাঞ্চনাকে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker