টাইমলাইনবিনোদনভারত

বলিউডের নায়ক-নায়িকারা আমার বাড়িতে পা রাখার যোগ্য নয়! ফের বোমা ফাটালেন কঙ্গনা

বাংলা হান্ট ডেস্কঃ বিতর্কিত মন্তব্যের মাধ্যমে ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। প্রতিবারের মত এবারেও বলিউডের বিরুদ্ধে আক্রমণাত্মক মেজাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলিউডে নাকি কোন তারকারই কঙ্গনার বাড়িতে পা রাখার যোগ্যতা নেই, এমন মন্তব্য করেই সম্প্রতি আলোড়ন ফেলে দিলেন কঙ্গনা।

এই সপ্তাহে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউডের ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানাওয়াতের অভিনীত ধাকড় সিনেমাটি। বহুদিন পর মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটির প্রচারে তাই কোনরকম খামতি রাখতে চাইছেন না অভিনেত্রী। এদিন প্রচার চলাকালীন তাঁকে জিজ্ঞাসা করা হয় যে, বলিউডের কোন তারকাকে তিনি নিজের বাড়িতে আমন্ত্রণ জানাতে চান? আর এই প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন, “আমার বাড়িতে পা রাখার কোনরকম যোগ্যতা নেই বলিউড অভিনেতা-অভিনেত্রীদের। তাছাড়া তাদেরকে বাড়িতে ডাকার দরকার নেই। বাইরে যদি দেখা হয়, সেই পর্যন্ত ঠিক।” এছাড়াও তিনি এদিন বলেন, “বলিউডে এমন কেউ নেই যে আমার বন্ধু হওয়ার যোগ্য। আমি সেই জন্য খুব একটা বন্ধু বানাই না।”

কঙ্গনা রানাওয়াতের বলিউড প্রসঙ্গে এহেন বিতর্কিত মন্তব্য অবশ্য এই প্রথম নয়! এর পূর্বেও করণ জোহর থেকে শুরু করে খানেদের বিরুদ্ধে একাধিকবার সুর চড়ান অভিনেত্রী। এই নিয়ে অবশ্য কম জলঘোলাও হয়নি। সম্প্রতি, বলিউডে পা রাখতে চলা নতুন প্রজন্মের তারকাদের ‘সিদ্ধ ডিমের’ সঙ্গে তুলনা করেন কঙ্গনা। উল্লেখ্য, কিছুদিন পরেই ‘দ্য আর্চি’ সিনেমা মুক্তি পেতে চলেছে, যেখানে শাহরুখ কন্যা সুহানা খান ও  শ্রীদেবী কন্যা খুশি কাপুরকে অভিনয় করতে দেখা যাবে। এই সম্বন্ধিত একটি পোস্টার সম্প্রতি জনসমক্ষে আসে আর তা দেখেই কঙ্গনা ‘সিদ্ধ ডিম’ প্রসঙ্গ টেনে আনেন বলে মত নেটিজেনদের।

kangana

প্রসঙ্গত, এই সপ্তাহে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ধাকড় সিনেমাটি। কেরিয়ারের শুরু থেকেই প্রধানত ‘নারীকেন্দ্রিক’ সিনেমাতে অভিনয় করতে পছন্দ করেন কঙ্গনা। এখানেও একজন স্পেশাল এজেন্টের চরিত্রে অভিনয় করছেন তিনি, যার অ্যাকশন সিন দর্শকের ইতিমধ্যে বেশ পছন্দ হয়েছে। এর জন্য অভিনেত্রীকে বেশ কিছুদিন মার্শাল আর্টস শিখতেও হয়। এছাড়াও এই সিনেমাতে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল ও দিব্যা ভারতীদের মতো স্টারদের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলে খবর।

Related Articles

Back to top button