নজর রাখা হচ্ছে তাঁর উপর, ‘ঘরের মধ্যে ঢুকে মারব’, নাম না করে রণবীর-আলিয়াকে হুমকি কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: বলিউড আর কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) সম্পর্ক ঠিক যেন আদায় কাঁচকলায়। হিন্দি ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেত্রী তিনি। হিন্দি ছবিতে কাজ করেই পেয়েছেন জাতীয় পুরস্কার। কিন্তু এই ইন্ডাস্ট্রির প্রতিই যত রাগ কঙ্গনার। খুব মানুষই আছে যাদের তাঁর পছন্দ। বাকি সকলেরই নাম তাঁর ব্যাড বুকে। এবার বলিউডের এক বিশেষ তারকা জুটি এল কঙ্গনার নিশানায়।

কিছুদিন আগেই নাম না করে বলিউডের এক জুটিকে কটাক্ষ করেছিলেন কুইন অভিনেত্রী। তিনি দাবি করেছিলেন, এই জুটি নাকি সদ্য বাবা মা হয়েছেন। স্বামী ‘ক্যাসানোভা’ আর সে স্ত্রীকে প্রযোজক হওয়ার জন্য জোর দিচ্ছে। তাঁরা নাকি কঙ্গনার উপরে নজর রাখছেন। তিনি সরাসরি নাম না নিলেও বোঝাই গিয়েছিল যে তিনি রণবীর (Ranbir Kapoor) আলিয়ার (Alia Bhatt) দিকেই ইঙ্গিত করছেন।

   

Kangana 5

এবার নতুন এক বার্তা দিলেন তিনি নিজের অনুরাগীদের উদ্দেশে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, তাঁকে আর কেউ ফলো করছে না। যারা লাথি খাওয়ার মানুষ তাদের সেভাবেই বোঝাতে হয়। ‘চঙ্গু মঙ্গু গ্যাং’ এর উদ্দেশে তাঁর হুঁশিয়ারি, কোনো দেহাতির পাল্লায় পড়েননি তারা। ‘শুধরে যাও। নয়তো ঘরে ঢুকে মারব’, হুমকি দিয়েছেন কঙ্গনা।

যারা তাঁকে ‘পাগল’ ভাবে তাদের উদ্দেশে কঙ্গনার বার্তা, তিনি যে কত বড় পাগল তা তারা জানেন না। রণবীরের নাম না করে তাঁকে ক্যাসানোভা এবং নেপো মাফিয়া ব্রিগেডের ভাইস প্রেসিডেন্ট বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট, ব্যক্তিগত তথ্য সব ফাঁস হয়ে যাচ্ছে বলে দাবি করেছিলেন তিনি। এই সেলেব জুটি নাকি তাঁর স্টাইলিস্ট, ইন্টিরিয়র স্টাইলিস্টদের ছিনিয়ে নিয়েছেন। তারা আর কাজ করতে চাইছে না তাঁর সঙ্গে, অভিযোগ অভিনেত্রীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর