টাইমলাইনবিনোদন

আমি সবার প্রশংসা করি কিন্তু কেউ আমার ফোন তোলে না, অভিমানের সুর কঙ্গনার গলায়

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় নিত‍্য নতুন বিতর্ক সৃষ্টি করতে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) জুড়ি মেলা ভার। প্রতিপক্ষকে সপাটে জবাব দিতে কখনোই পিছপা হন না। আর এই করতে গিয়েই অনেক সময় বেশ বিতর্কিত টুইটও (tweet) করে বসেন কঙ্গনা। কখনো আবার হাসির পাত্র হয়ে ওঠেন সকলের কাছে।

তবে এবারে যেন একটু অভিমানের সুরই শোনা গেল কঙ্গনার গলায়। তাঁর দাবি তিনি চিরদিনই সবার প্রশংসা করে এসেছেন। এমন কোনো অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে নেই যার প্রশংসা করেননি তিনি। কিন্তু যখন তাঁর দরকার হয় তখন কেউই সেসব মনে রাখে না। তাঁর ফোনও তোলে না বলে অভিযোগ করেছেন কঙ্গনা।


সম্প্রতি এমনি অভিযোগ করে দুটি টুইট করেছেন অভিনেত্রী। প্রথম টুইটে তিনি লিখেছেন, ‘ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন করিনি বা প্রশংসা করিনি। কিন্তু তাঁরা কেউই আমাকে সমর্থন বা প্রশংসা কিছুই করেননি। কখনো ভেবেছেন কেন? কেন তাঁরা জোট বেঁধেছে আমার বিরুদ্ধে? আমাকে ও আমার কাজকে নীচু করার এই ষড়যন্ত্র কেন?

এই টুইটের সঙ্গে একটি ভিডিও জুড়ে দিয়েছেন কঙ্গনা। তাঁর পুরনো কয়েকটি সাক্ষাৎকার জুড়ে বানানো হয়েছে এই ভিডিও। ভিডিওতে করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, ক‍্যাটরিনা কাইফের প্রশংসা করতে শোনা গিয়েছে। এমনকি আলিয়া ভাট ও তাপসী পান্নুর প্রশংসাও করেছেন তিনি।

আলিয়াকে ‘অসাধারণ’ বলে মন্তব‍্য করেছেন কঙ্গনা। অপরদিকে তাপসী সম্পর্কে তাঁর বক্তব‍্য তিনি নিজের জোরেই এই জায়গায় এসে পৌঁছেছেন। উল্লেখ‍্য, তাপসী পান্নু সম্পর্কেই কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল মন্তব‍্য করেছিলেন তিনি নাকি কঙ্গনার ‘সস্তা কপি’ ।

এরপর আরো একটি টুইট করেছেন কঙ্গনা। তিনি লেখেন, ‘দেখতেই পাচ্ছেন এরা ডাকলেই আমি তাঁদের ছবির প্রিভিউয়ে যাই। ওরা আমাকে ফুল পাঠায় যত্নআত্তি করে অথচ আমি যখন আমার ছবির প্রিভিউতে ডাকি ওরা আমার ফোনও ধরে না। তাই আমি এখন রোজ ওদের বাজাই কারণ এটাই ওদের প্রাপ‍্য।’

প্রসঙ্গত, সম্প্রতি পাঙ্গা ও মণিকর্ণিকা ছবির জন‍্য সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা। অপরদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি থালাইভি। এই ছবির জন‍্য মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন কঙ্গনা।

Back to top button