ছবিটাইমলাইনবিনোদন

ঠোঁটে ঠোঁট চেপে আদরের চুম্বন, বোনপোর ছবি শেয়ার করে আবেগঘন বার্তা কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বিবাহ অনুষ্ঠানে জমজমাট হয়েছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) মানালির বাড়ি। তাঁর ছোট ভাই অক্ষতের বিয়ে (wedding) উপলক্ষে পরিবারের সকলে একত্রিত হয়েছিলেন সেখানে। এবার অনুষ্ঠান শেষে ফের শুটিংয়ে (shooting) ফেরার পালা কঙ্গনার।

কিন্তু শুটিংয়ে গিয়েও মন খারাপ অভিনেত্রীর। কারণ বোনপো পৃথ্বীর থেকে যে দূরে চলে যেতে হয়েছে তাঁকে। তাই শুটিংয়ে গিয়েও আদরের বোনপোকে মনে করে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন এক আবেগঘন বার্তা।


কঙ্গনা লিখেছেন, ‘আমরা যখন শুটের জন‍্য চলে আসছি ও বলল যেও না। আমি বললাম আমাকে কাজ করতে হবে। ও কিছুক্ষণ ভাবল তারপর আমার কোলে বসে হাসি মুখে বলল আচ্ছা তুমি যেও কিন্তু আমার সঙ্গে আরো দু মিনিট থাকো। ওর মুখটা মনে পড়লে চোখে জল আসে।’

প্রসঙ্গত, ছোট ভাই অক্ষতের বিয়ে উপলক্ষে গোটা পরিবার সহ রাজস্থানের উদয়পুরে পাড়ি দেন অভিনেত্রী। সেখানেই বসে বিয়ের আসর। মেহেন্দি, বিয়ে, রিসেপশন সবেরই ছবি শেয়ার করেছেন কঙ্গনা। উদয়পুরে স্থানীয় শিল্পীদের সঙ্গে রাজস্থানি গানের সঙ্গে চুটিয়ে নাচতেও দেখা যায় কঙ্গনাকে।

এই মুহূর্তে থালাইভির বাকি শুটিংয়ের কাজে হায়দ্রাবাদে রয়েছেন কঙ্গনা। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে তেজস ও ধাকড়ের জন‍্য অ্যাকশন প্রশিক্ষণ। আগামী ডিসেম্বরেই তেজস ছবির শুটিং শুরু করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। ভারতীয় বায়ুসেনার বিমান চালকের চরিত্রে অভিনয় করবেন তিনি। অপরদিকে ধাকড় ছবিতে একজন গুপ্তচর হিসাবে দেখা যেতে চলেছে কঙ্গনাকে।

Back to top button