fbpx
টাইমলাইনবিনোদন

বৃহন্নলা, অশ্রাব‍্য গালাগালি, মা-সন্তানদের খুনের হুমকি; চূড়ান্ত হতাশায় করন জোহর

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর থেকেই ইন্ডাস্ট্রিতে তারকা সন্তান ও বহিরাগতদের নিয়ে ঝামেলা লেগেই রয়েছে। এই ঝামেলার কারনে কার্যত দু ভাগে ভাগ হয়ে গিয়েছে নেটিজেনরা। করন জোহর (karan johar) ও তাঁর নেপোটিজম নিয়ে তুমুল ট্রোল, সমালোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
ইন্ডাস্ট্রির নেপোটিজম, ‘বুলিং’ এইসব বিষয় চর্চায় উঠে এসেছে। বহু তারকাই মুখ খুলেছেন বিষয়গুলি নিয়ে। করন জোহর, একতা কাপুর, ভূষন কুমার, সলমন খান সহ ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে বারে বারে সোচ্চার হচ্ছেন নেটিজেনরা। সোশ‍্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিচ্ছেন তারা।


সুশান্তের মৃত‍্যুর জন‍্য এখনও নেটিজেনের একাংশ করন জোহরকেই দায়ী করছেন। প্রতিনিয়ত সোশ‍্যাল মিডিয়ায় সমালোচনা ও ক্ষোভের সম্মুখীন হওয়ায় করন আগেই নিজের ফোন নম্বর বদলে ফেলেছিলেন বলে জানা গিয়েছে। নেপোটিজমের ধ্বজাধারী, বৃহন্নলা, অসচ্চরিত্র এভাবেই নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণের মুখে পড়ছেন করন।


পরিচালকের এক ঘনিষ্ঠ বন্ধু এবার মুখ খুললেন করনের ব‍্যাপারে। প্রতিনিয়ত ট্রোল, অশ্রাব‍্য গালিগালাজের মুখে পড়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন করন। ওই বন্ধু জানান, এর আগেও করনকে নিয়ে বহুবার ট্রোল হয়েছে। কিন্তু এমন বিপর্যস্ত তাঁকে আগে দেখেননি তিনি।
করনের মৃত‍্যু কামনা করে অভিশাপ, তাঁর মা এমনকি তিন বছরের ছোট সন্তানদেরও মৃত‍্যু কামনা করা হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। অভিশাপ দিয়ে ব‍্যক্তিগত মেসেজ করা হচ্ছে পরিচালককে। সব মিলিয়ে প্রচণ্ড ভাবে ভেঙে পড়েছেন করন জোহর।

Back to top button
Close