টাইমলাইনবিনোদন

দুদিনে দম্ভ উধাও, ছবি ক্ষতির মুখে পড়তেই মাথা নোয়ালেন বেগম! ‘বয়কট ক‍রবেন না’, কাতর আর্জি করিনার

বাংলাহান্ট ডেস্ক: দুদিন হল মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’। আমির খান (Aamir Khan) ও করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বহু প্রতীক্ষিত ছবি যা গত প্রায় তিন চার বছর ধরে শুটিং হয়েছে। একাধিক বার পিছিয়ে গিয়ে শেষমেষ গত ১১ অগাস্ট মুক্তি দেওয়া হয়েছে ছবিটিকে। কিন্তু মিস্টার পারফেকশনিস্ট এবারে মার খেয়ে গিয়েছেন। শত অনুরোধ উপরোধ সত্ত্বেও দর্শকদের একটা বড় অংশ বয়কট করেছে লাল সিং চাড্ডা।

প্রথম দিন থেকেই ধুঁকছে ছবি। ব‍্যবসা এভাবে চলতে থাকলে পরপর দু বার ক্ষতির মুখ দেখতে হবে আমিরকে। দর্শকদের ক্ষোভ দেখে অভিনেতা আগেই হাত জোড় করে অনুরোধ করেছিলেন ছবি বয়কট না করার জন‍্য।


কিন্তু নরম হননি করিনা। বেশ ডাঁট দেখিয়েই তিনি বলেছিলেন, এই বয়কট সংষ্কৃতিকে পাত্তা দেওয়ার প্রয়োজন তিনি মনে করেন না। সবারই নিজস্ব মতামত প্রকাশের স্বাধীনতা আছে। কিন্তু অন‍্যের কথা অনুযায়ী চলতে গেলে বেঁচে থাকা দুষ্কর হয়ে যাবে। আত্মবিশ্বাসের সঙ্গে করিনা এও বলেছিলেন, ছবি ভাল হলে সাফল‍্য পেতে কেউ আটকাতে পারবে না।

কিন্তু বেবোর আত্মবিশ্বাসের বেলুন দুদিনেই চুপসে গিয়েছে। দর্শক শূন‍্য হল দেখে শো কমিয়ে দিচ্ছেন প্রদর্শকরা। মুক্তির পরদিন প্রায় ১৩০০ শো কমিয়ে দেওয়া হয়েছিল বলে খবর। আবার আজও নাকি ১৫০০ শো কমিয়ে দেওয়া হয়েছে। ক্ষতির হিসাব করে মাথায় হাত আমিরের। মুখ শুকিয়েছে করিনারও। বাধ‍্য হয়ে এবার সুর বদলেছেন পতৌদির বেগম।

আগের বার করিনার মন্তব‍্যে ক্ষোভ আরো বেড়ে গিয়েছিল। কারণ অনেকেই দাবি করেছিলেন, অভিনেত্রীর কথা শুনে মনে হচ্ছে তাঁর যেন দর্শকদের দরকারই নেই। উদ্ধত স্বভাবের জন‍্য ব‍্যাপক ট্রোল হয়েছিলেন তিনি। এবার সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন উঠলে করিনা বলেন, নেটদুনিয়ার মানুষই তাঁর ছবিকে ট্রোল করছে। তাঁর মতে, যে ভালবাসা লাল সিং চাড্ডা পাচ্ছে সেটা সম্পূর্ণ আলাদা।

করিনা বলেন, দর্শকরা যেন তাঁর ছবি বয়কট না করে। কারণ এটা খুব সুন্দর একটা ছবি। তাঁরা তিন বছর ধরে অপেক্ষা করেছেন এই ছবির মুক্তির জন‍্য। তাই অভিনেত্রীর আর্জি, দর্শকরা যেন দয়া করে তাঁদের ছবিটি বয়কট না করেন। নয়তো খুব সুন্দর একটা ছবি তারা মিস করবেন।

Related Articles