টাইমলাইনবিনোদন

দাদা তৈমুরের কোলে ঘুমিয়ে ছোট্ট ভাই, মাদার্স ডে তে দুই ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: আন্তর্জাতিক মাতৃ দিবসে (mothers day) দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ‍্যে আনলেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। চলতি বছরের শুরুর দিকেই দ্বিতীয় বারের জন‍্য মা হওয়ার আনন্দ উপলব্ধি করেছেন বেবো। ছোট্ট রাজপুত্র এসেছে সইফ ও করিনার পরিবারে। দুই ছেলের গর্বিত মা করিনা। তাই বিশ্ব মাতৃ দিবসে দুই নয়নের মণিকে নিয়ে এই বিশেষ দিনটি উদযাপন করছেন অভিনেত্রী।

এদিন নিজের দুই ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন করিনা। তৈমুর এখন বড় দাদা। ছোট ভাইকে কোলে নিয়ে ক‍্যামেরার দিকে তাকিয়ে সে। অপরদিকে ছোট্ট নবাব হাত দিয়ে আড়াল করেছে নিজের মুখ। দাদা ভাইয়ের ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘আজ আশার উপর পুরো জগৎ বেঁচে আছে। আর এই দুজন আমাকে আশা জোগায় একটা সুন্দর ভবিষ‍্যতের। সব সুন্দর, দৃঢ় মা দের বিশ্ব মাতৃ দিবসের শুভেচ্ছা।’


করিনার পোস্টে একের পর এক কমেন্ট করেছেন তারকারা। অনুষ্কা শর্মা, ঋদ্ধিমা কাপুর, করিশ্মা কাপুর, মনীশ মালহোত্রা, মালাইকা অরোরা সকলেই কমেন্ট করেছেন অভিনেত্রীর পোস্টে। মাদার্স ডের শুভেচ্ছা জানিয়েছেন করিনার দুই ননদ সাবা ও সোহা।

এর আগেই দাদু রণধীর ভুল করে করিনার ছোট ছেলের ছবি প্রকাশ করে ফেলেছিলেন সোশ‍্যাল মিডিয়ায়। আসলে দুই নাতির ছোটবেলার ছবি কোলাজ করে শেয়ার করেছিলেন রণধীর। তৈমুরের ছোটবেলার ছবির সঙ্গে কোলাজ করেছিলেন দ্বিতীয় নাতির ছবিও। অবশ‍্য ভুল বুঝতে পেরে কিছুক্ষণের মধ‍্যেই মুছে ফেলেন সেই পোস্ট। তবে ততক্ষণে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল করিনা পুত্রের ছবি।

সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে। ছবি দেখে বেশ স্পষ্ট, ছোট ভাইকে দাদা তৈমুরের মতোই দেখতে হয়েছে অনেকটা।

Related Articles

Back to top button