টাইমলাইনবিনোদন

সদ‍্যোজাত ভাইকে ছাড়াই রঙ খেলায় মাতল করিনা-পুত্র তৈমুর, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার প‍র গত মাসে আবারো মা হয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সইফ নিজেও এই সুখবর জানান এক বিবৃতিতে। তবে সন্তান জন্মের পর এখনো পর্যন্ত তার মুখ দেখাননি করিনা।

আন্তর্জাতিক নারী দিবসে ছোট্ট নবাব পুত্রকে কোলে নিয়ে প্রকাশ‍্যে আসেন করিনা। কিন্তু তার মুখ দেখার একেবারেই কোনো সুযোগ ছিল না। করিনার দ্বিতীয় প্রেগনেন্সির খবর প্রকাশ‍্যে আসতেই তাঁর প্রথম সন্তান তৈমুরকে (taimur) নিয়ে ট্রোল শুরু হয়েছিল। বলা হয়েছিল এবার নিজের একচেটিয়া আধিপত‍্য হারাতে চলেছে তৈমুর।


কিন্তু শেষমেষ দেখা গেল তেমন কিছুই হয়নি। করিনার দ্বিতীয় সন্তানকে ঘিরে উত্তেজনা থাকলেও তৈমুরের জনপ্রিয়তা কোনো অংশে কম হয়নি। সম্প্রতি হোলি উপলক্ষে বড় ছেলের রঙ খেলার ছবি শেয়ার করেন করিনা। সাদা পাঞ্জাবি পরে সারা গায়ে রঙ মেখে পোজ দিয়েছেন তৈমুর। সেই সঙ্গে তুতো বোন ইনায়ার সঙ্গে জলের মধ‍্যে খেলার ছবিও শেয়ার করেছেন বেবো।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। পাপারাৎজির সামনে পোজ না দিয়ে মা করিনার হাত ছাড়িয়ে ছুট দেয় তৈমুর আর তারপরেই ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রতি করিশ্মা কাপুরের মেয়ে সামাইরার জন্মদিন উপলক্ষে মা করিনা ও দিদা ববিতা কাপুরের সঙ্গে জন্মদিনের পার্টিতে এসেছিল তৈমুর।

গাড়ি থেকে নেমে পাপারাৎজির সামনে পোজ দেন করিনা। কিন্তু তৈমুর নেমেই মায়ের পেছন দিয়ে ছুট লাগায় দরজার দিকে। আর তারপরেই কাঁচের দরজায় সজোরে ধাক্কা খেয়ে ছিটকে যায় তৈমুর। সঙ্গে সঙ্গে তাকে সামলাতে এগিয়ে আসে নিরাপত্তারক্ষীরা। করিনাও ছেলেকে সামলে এগিয়ে যান দরজার দিকে।

সম্প্রতি শিবরাত্রি উপলক্ষে কপালে ত্রিনয়ন এঁকে মাথায় পনিটেল করে মহাদেবের ভূমিকায় অবতীর্ণ হয় ছোট্ট তৈমু্র। করিনার বড় ছেলের ছবি তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

কপালে ত্রিনয়ন আঁকা ও মাথায় ছোট্ট পনিটেল, এমনি সাজে শিবরাত্রিতে দেখা মেলে তৈমুরের। তবে পরনে ছিল গাঢ় নীল টিশার্ট ও জিন্স। ছবি তোলার সময় ক‍্যামেরার দিকে তাকাতেও দেখা যায় তৈমুরকে। এই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই ছবির জন‍্য ট্রোলের মুখেও পড়তে হয়েছে সইফ করিনাকে।

Back to top button