টাইমলাইনবিনোদন

আরো এক নামী পরিচালক সিনেমা থেকে নাম ছাঁটলেন কার্তিকের, নেপথ‍্যে কি করন জোহর!

বাংলাহান্ট ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না কার্তিক আরিয়ানের (kartik aaryan)। প্রথমে করন জোহরের (karan johar) প্রযোজনায় দোস্তানা টু ছবি থেকে বাদ পড়েন কার্তিক। নেটদুনিয়া তোলপাড় হয়েছিল সেই খবরে। অতি সম্প্রতি শোনা যায় শাহরুখ খানের (shahrukh khan) ফ্রেডি ছবি থেকেও বাদ দেওয়া হয় কার্তিকের নাম। বাদ দেওয়ার সঠিক কোনো কারণ প্রকাশ‍্যে আসার আগেই গুঞ্জন, পরিচালক আনন্দ এল রাইয়ের (anand l rai) আগামী ছবি থেকেও বাদ পড়েছেন অভিনেতা।

আনন্দ এল রাইয়ের সহ পরিচালকের আগামী ছবিতে অভিনয় করার কথা ছিল কার্তিকের। গ‍্যাংস্টারকে নিয়ে ছবির কাহিনি তৈরি হচ্ছে বলে জানা গিয়েছিল‍। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, চিত্রনাট‍্য ইতিমধ‍্যেই শোনানো হয়েছিল কার্তিককে। সমস্ত কথাবার্তাও এক রকম চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎ করেই এখন কার্তিকের বদলে আয়ুষ্মান খুরানার নাম শোনা যাচ্ছে এই ছবির জন‍্য।


এই বিষয়ে আনন্দ এল রাইয়ের বক্তব‍্য, যে কোনো ছবি তৈরির আগে একাধিক অভিনেতার সঙ্গে কথা বলা হয়। তাদের সবাইকেই বলা হয় যে চরিত্রটা তারাই করছেন। কিন্তু চুক্তি যতক্ষণ না সাক্ষর হচ্ছে ততক্ষণ পরিবর্তন হতেই পারে। তবে টলিপাড়ার কানাঘুঁষো খবর, এর আগে করন কার্তিককে বাদ দিয়েছিলেন সেই কারণেই প্রভাবিত হয়েছেন শাহরুখ ও আনন্দ এল রাই।

সম্প্রতি শোনা যায়, শাহরুখের প্রযোজিত ছবি থেকে বাদ দেওয়া হয়েছে কার্তিককে। জানা গিয়েছে, ছবির চিত্রনাট‍্য শুনে রাজি হয়ে গিয়েছিলেন কার্তিক। চুক্তি সাক্ষর করে দু কোটি টাকাও নিয়ে নিয়েছিলেন। কিন্তু তারপরেই চিত্রনাট‍্যে কিছু অদলবদল করার কথা বলেন তিনি। এর জেরেই ছবি থেকে তাঁকে বাদ দেওয়া হচ্ছে বলে খবর।

এমনকি দু কোটি টাকাও ফেরত দিয়ে দিয়েছেন কার্তিক। তবে অভিনেতা বা প্রযোজনা সংস্থার তরফে কিছুই জানানো হয়নি এখনো। পরিচালক অজয় বহেলের এই ছবিতে অভিনয় করছেন কার্তিক, এই খবর গত মার্চেই প্রকাশ‍্যে এসেছিল‌। এই ছবিতেই প্রথম বার ক‍্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধতে চলেছিলেন তিনি।

Related Articles