কে এই আসানসোলের বিজেপি প্রার্থী পবন সিং? তার জীবনী, সম্পত্তি জানলে আকাশ থেকে পড়বেন

বাংলা হান্ট ডেস্ক : লোকসভা নির্বাচন ২০২৪কে +Lok Sabha Election) পাখির চোখ করে এগিয়ে চলেছে বিজেপি (Bhartiya Janta Party) । গত শনিবারই প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে গেরুয়া শিবির। স্বাভাবিকভাবেই তালিকায় রয়েছে একাধিক চমক। যেমন, পশ্চিমবঙ্গের আসানসোল (Asansol) থেকে বিজেপির তারকা প্রার্থী হিসেবে নাম রয়েছে জনপ্রিয় ভোজপুরি অভিনেতা তথা গায়ক পবন সিং-র (Pawan Singh)।

   

বিগত কয়েক মাস ধরেই পবন সিং-র বিজেপি সংযোগ নিয়ে জল্পনা চলছিল নেট মাধ্যমে। সেই জল্পনা সত্যি করে অবশেষে মাঠে নামছেন অভিনেতা। বলে রাখা ভালো, অভিনয়ের পাশাপাশি তার কণ্ঠের জাদুও মানুষের মুখে মুখে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তার জনপ্রিয়তা সত্যিই দেখার মত। ‘পাওয়ার স্টার’ হিসেবে খ্যাত এই অভিনেতা হামেশাই কোনও না কোনও কারণে লাইমলাইটে থাকেন।

পবন সিং-র নতুন গানটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পবন সিং-র পাশাপাশি এই গানে সুর দিয়েছেন অক্ষরা সিং। ইতিমধ্যেই প্রায় ১৪ লাখেরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিওটি। এহেন অভিনেতার সম্পত্তির খতিয়ানও কম নয়। তিনি যে বাংলোটিতে থাকেন তার মূল্য প্রায় ৪ কোটিরও বেশি। চলুন দেখে নিই এই নব্য রাজনীতিবিদের মোট সম্পত্তির খতিয়ান।

সূত্রের খবর, ভোজপুরি গায়ক তথা অভিনেতা মোট ৩৭ কোটির সম্পত্তির মালিক। তার গ্যারাজে রয়েছে Mercedes-Benz GLE 250d, Fortuner এবং Mahindra Scorpio। পবন সিং একটি ছবির জন্য নূন্যতম ৪০ থেকে ৫০লক্ষ টাকা চার্জ করে থাকেন। এছাড়াও একটি অ্যালবামের জন্য নিয়ে থাকেন ৪ থেকে ৫ লক্ষ টাকা।

pawan singh birthday

কেবল অভিনয় জীবনই নয়, নিজের ব্যক্তিগত জীবনের কারনেও হামেশাই সংবাদ শিরোনামে থাকেন পবন সিং। ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং-র সাথে তার নাম জড়ানোর কারণে বেশ চর্চায় ছিলেন তিনি। যদিও পরে দু’জনের বিচ্ছেদের খবর শোনা যায়। এহেন অভিনেতার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিজেপি। প্রবীণ সুপারস্টার শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পবন সিংকে মাঠে নামানো যে বিজেপির নয়া চাল সেকথা বলাই বাহুল্য।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর