ফিরছে কফি উইথ করণ, গতবারের অভাব পুষিয়ে দেবেন শাহরুখ!

বাংলাহান্ট ডেস্ক : পাঁচ বছর বিরতির পর ‘পাঠান’ (Pathan) ছবির হাত ধরে অভিনয় জগতে ফিরেছেন বলিউড (Bollywood) বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তাঁর এই কামব্যাক নাড়িয়ে দিয়েছে গোটা ভারতীয় ইন্ডাস্ট্রিকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি বক্স অফিসে ১১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। আর এবার তাঁকে দেখা যাবে অনেক দিনের পুরোনো বন্ধু করণের সঙ্গে।

তিনি বলিউডের বাদশা। তাঁকে দেখার জন্য মন্নাতের সামনে প্রতি রবিবার ভিড় জমান লাখো লাখো ভক্তরা। ‘পাঠান’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই তিনি রয়েছেন খবরের শিরোনামে। এসবের মাঝেই আবার চলতি বছর বক্স অফিসে ঝড় তুলতে আসছে ‘জওয়ান’। আগামী বছরের শুরুতেই আসছে শাহরুখ অভিনীত ছবি ‘ডাঙ্কি’। আর এসবের মাঝেই তাঁকে দেখা যাবে টেলিভিশন শোতে।

   

Shah Rukh Khan

আসছে ‘কফি উইথ করণ’ অষ্টম সিজন। সূত্র মারফত জানা যাচ্ছে, প্রথম আড্ডাতেই পুরোনো বন্ধু শাহরুখকে চেয়েছেন করণ। এবার এই শো হতে চলেছে তারকাখচিত। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। কেবলমাত্র বলউড নয় করণের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন বহু দক্ষিণী তারকারা।

Shah Rukh Khan

এই টেলিভিশন শোতে খুল্লামখুল্লা কথা বলতে পারেন তারকারা। থাকেনা কোনও বাধা। তাই অনেকেরই মতে, ‘পাঠান’ ছবির বিতর্ক নিয়ে করণের শোতে মুখ খুলতে পারেন শাহরুখ। উগরে দিতে পারেন দীর্ঘদিনের জমে থাকা ক্ষোভ।

Shah Rukh Khan-Karan Johar

সূত্র মারফত জানা যাচ্ছে, ‘কফি উইথ করণ ‘ সিজন আটে দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টার অল্লু অর্জুনকে। আসতে পারেন ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা যশ। উপস্থিত থাকতে পারেন ‘কান্তারা’ ছবির নায়ক ঋষভ শেট্টি। শোনা যাচ্ছে, চলতি বছরের অগাস্ট কিংবা সেপ্টেম্বর মাসেই পথ চলা শুরু হবে ‘কফি উইথ করণ’ সিজন আটের।

Avatar
additiya

সম্পর্কিত খবর