ইন্টারভিউ ক্র্যাক করলেই মিলত সরকারি চাকরি! এবার কর্মী নিয়োগের কাজ শুরু কলকাতা পুরসভায়

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার বড় সুখবর চাকরিপ্রার্থীদের জন্য। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছিল কলকাতা পুরসভা। কলকাতা পুরসভার স্বাস্থ্য বিভাগে এই নিয়োগের বিষয়টি প্রকাশ্যে আসে। বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গেছে, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে স্বাস্থ্য বিভাগে নিয়োগ করার পরিকল্পনা ছিল।

   

এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ ইন্টারভিউয়ের মাধ্যমে হয়। আজ অর্থাৎ ২২ মার্চ এই walk in interview  বন্দোবস্ত করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, স্বাস্থ্য বিভাগে কলকাতা পুরসভা চুক্তিভিত্তিতে কর্মী নিয়োগ করবে। আবেদনপত্র ও অন্যান্য ডকুমেন্টস নিয়ে হাজির হতে হবে কলকাতায় পুরসভায় ইন্টারভিউয়ের জন্য।

আরোও পড়ুন : আসছে IPL, চলে গেল Jio’র দুর্দান্ত প্ল্যান! ৪৯ টাকার এই রিচার্জের সামনে মুখ থুবড়ে পড়বে Airtel, Vi

পাশাপাশি একথাও উল্লেখ করা হয়েছিল যে, বিস্তারিত জানার জন্য কলকাতা পুরসভার অফিশিয়াল ওয়েবসাইট https://www.kmcgov.in-এ ভিজিট করতে হবে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল এই নিয়োগ হবে Specialist Medical Officer (G&O) পদে। মোট শূন্য পদের সংখ্যা ছিল ৬টি। এই পদের জন্য প্রতি মাসে ৬০০০০ টাকা বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে।

kmc

পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দারা এই পদে আবেদনের যোগ্য ছিলেন। এমবিবিএস ডিগ্রি-সহ সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা/ ডিগ্রি থাকলে তবেই এই পদে আবেদন করা সম্ভব হত। এছাড়াও নূন্যতম এক বছরের ইন্টার্শিপের অভিজ্ঞতাও জরুরি ছিল। প্রার্থীর ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে রেজিস্ট্রেশন থাকাও বাধ্যতামূলক ছিল।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর