৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে … ‘টেস্ট টিউব বেবি’ বলে অপমান! শতরূপকে আইনি নোটিশ কুণালের

বাংলাহান্ট ডেস্ক : শতরূপ-কুণাল তরজা চলছে তুঙ্গে। এবার আইনি নোটিশ পেলেন সিপিএম নেতা শতরূপ ঘোষ। আগামী ৭২ ঘন্টার মধ্যে ক্ষমা চাওয়ার জন্য এই নোটিশ পাঠিয়েছেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। এর সাথে কুণাল হুঁশিয়ারি দিয়ে বলেছেন ক্ষমা না চাইলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে শতরূপের বিরুদ্ধে। কসবা কেন্দ্র থেকে তিনবার বিধানসভা নির্বাচনে সিপিএমের হয়ে প্রার্থী হন শতরুপ ঘোষ (Shatarup Ghosh)। সিপিএমের এই তরুণ যুব নেতা শেষবার ভোটে লড়েছিলেন ২০২১ এর বিধানসভা নির্বাচনে।

সেই সময় তিনি নির্বাচনী হলফনামা জমা দেওয়ার সময় জানান যে তার মোট সম্পত্তির পরিমাণ ২ লক্ষ টাকা। সম্প্রতি কুণাল ঘোষ প্রশ্ন তোলেন ২ লক্ষ টাকার সম্পত্তির মালিক হয় কিভাবে তিনি ২২ লক্ষ টাকার গাড়ি চড়ছেন? এরপর শতরুপ কুণাল ঘোষের এই আক্রমণের পাল্টা জবাব দেন আলিমুদ্দিন স্ট্রীটে সিপিএমের পার্টি অফিসে বসে। সেই সময় তিনি বিতর্কিত মন্তব্য করেন কুণাল ঘোষের সম্বন্ধে। সেই বক্তব্যের প্রেক্ষিতে কুণাল ঘোষ এবার আইনি চিঠি পাঠালেন শতরূপ ঘোষকে।

   

সেই চিঠিতে লেখা, ‘২২ মার্চ আপনার গাড়ি নিয়ে করা কুণাল ঘোষের ফেসবুক পোস্টের পরেই আপনি একটি প্রেস কনফারেন্স করেন। যা রাজ্যের একাধিক বড় বড় সংবাদমাধ্যমে দেখানো হয়। যেখানে আপনি কুণাল ঘোষের বিরুদ্ধে একাধিক অপমানজনক কথা বলেছেন’। শতরূপ ঘোষের পাশাপাশি আইনি নোটিশ পাঠানো হয়েছে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু এবং সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমকেও।

kunal Shatarup

প্রসঙ্গত, সম্প্রতি কুণাল ঘোষ শতরূপ ঘোষের বিলাসবহুল গাড়ি কেনা নিয়ে প্রশ্ন তোলেন। সেই প্রশ্নের জবাব দিতে গিয়ে শতরূপ বলেন, তাকে তার বাবা এই গাড়ি কিনে দিয়েছেন। এরই সাথে শতরূপ কুণাল ঘোষের সম্বন্ধে একাধিক মন্তব্য করেন। স্বাভাবিকভাবেই শতরূপের সেই বক্তব্য নিয়ে শুরু হয় জলঘোলা করা। কুণাল ঘোষের আইনি চিঠির প্রেক্ষিতে শতরূপ ঘোষ এখন কি মন্তব্য করেন এখন সেটাই দেখার।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর