টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

গানে মজেছেন মদন, প্রকাশ পেল কামারহাটির বিধায়কের রবীন্দ্র সংগীতের অ্যালবাম

বাংলা হান্ট ডেস্কঃ জন্মদিনেই কবি তর্পণ করেন মদন মিত্র (Madan Mitra)। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথামতই রবীন্দ্রসংগীতের (rabindrasangeet) প্রথম অ্যালবাম প্রকাশ করেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। শুক্রবার ৩ রা ডিসেম্বরেই প্রকাশিত হয় তাঁর রবীন্দ্রসংগীতের প্রথম অ্যালবাম।

এই অ্যালবামে এক অন্যরূপে দেখা যায় মদন মিত্রকে। অন্যান্যবারের মত গানের সঙ্গে মানানসই পোশাকেই দেখা গেলেও, এবারে যেন অন্যান্য বারের তুলনায় কিছুটা আলাদা মেজাজেই ধরা দিলেন এই অ্যালবামে। ‘পুরানো সেই দিনের কথা’ গানে বাঙালি কেতাবী পাজামা-পাঞ্জাবিতে আত্মপ্রকাশ করতে দেখা গেল ‘কালারফুল বয়’ মদন মিত্রকে। ভীষণই শান্ত, স্নিগ্ধ এবং প্রসন্নতা দেখা গেল তাঁর চোখে মুখে।

প্রায় ৫ মিনিটের কাছাকাছি এই ভিডিও নিজের ফেসবুক পেজ থেকে প্রকাশ করতেই তা সাড়া ফেলেছে মদন মিত্রের অনুগামীদের মধ্যে। ইতিমধ্যেই প্রায় ২ হাজারের বেশি মানুষের মনে ধরেছে এই ভিডিও, পেয়েছে লাইকও। আর দেখেও নিয়েছেন প্রায় ১৪ হাজারেরও বেশি মানুষ।

জানিয়ে রাখি, ‘ও লাভলি’, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’-র পর এবার নতুন রূপে ধরা দিলেন মদন মিত্র, গাইলেন রবীন্দ্রসঙ্গীত। জন্মদিনের দিন জোড়াসাঁকোয় গিয়ে কবিগুরুর মূর্তিতে মাল্যদান করে, সেখানেই সহযোগী শিল্পীদের সহযোগিতায় ‘কবি তর্পণে মদন মিত্র’ অ্যালবামের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মদন মিত্র।

অ্যালবামে রয়েছে তাঁর গাওয়া দুটি গান। একটি হল ‘আমার মাথা নত করে দাও হে প্রভু’ এবং অপরটি ‘পুরানো সেই দিনের কথা’। মধ্যমগ্রামে প্রশাসনিক বৈঠকে মদন মিত্রকে এবার থেকে রবীন্দ্রসঙ্গীত গাওয়ার কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণাতেই এবার রবীন্দ্রসঙ্গীতের অ্যালবাম রিলিজ করলেন ‘কালারফুল বয়’ মদন মিত্র।

Related Articles

Back to top button