টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

আমার পকেটে অ্যাটম বোম রয়েছে! বুথে গিয়ে CRPF কে বললেন মদন মিত্র

বাংলাহান্ট ডেস্কঃ চলছে রাজ্যের ৬ জেলায় ৪৫ টি আসনে ভোটগ্রহণ (5th Phase WB Assembly Poll)। সেই মত এই দফায় ভোট হচ্ছে কামারহাটি কেন্দ্রেও। সেখানে তৃণমূলের প্রার্থী মদন মিত্র। সামাজিক মাধ্যমে অন্যতম চর্চিত এই প্রার্থী, ভোটের দিনও উঠে এলেন সংবাদের শিরোনামে। জানা গিয়েছে, খোশমেজাজে তিনি সাতসাকালে হাজির হয়েছিলেন কামারহাটির ১২ নম্বর বুথে। সেখানেই ঘটল বিপত্তি।

মদন মিত্র সেখানে পৌঁছতেই তাঁকে আটকায় কেন্দ্রীয় বাহিনীর (Central Force)জাওয়ানরা। তাতেই বেজায় চটেন মদন। বলেন ‘মাই নেম ইজ মদন মিত্র’, আমি এই আসনে তৃণমূল প্রার্থী। তারপরই মদন মিত্রের অভিযোগ, তাঁর বুক পেকেটে কি আছে জানতে চায় কেন্দ্রীয় বাহিনী। তখনই ক্ষুদ্ধ মদন মিত্র উত্তর দেন, ‘পকেটে অ্যাটম বোমা রয়েছে’। এরপর তাঁর বুক পকেটে সার্চ করে কেন্দ্রীয় বাহিনী বলে অভিযোগ। কিন্তু পকেটে হাত দিতেই বেরিয়ে এল ‘মা কালীর ৪ রূপ’ বিশিষ্ট একটি ছবি।

মদন মিত্র (Madan Mitra) বুথ থেকে বেরিয়ে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে জানান, ‘মদন মিত্রকে আটকানোর ক্ষমতা কোনও মাই কা লালের নেই’। মদন মিত্র তারপর এও জানান,’কেন্দ্রীয় বাহিনী বলল পকেট সার্চ করব। আমি বললাম এই দেখ হিন্দুত্ব কাকে বলে, মা দুর্গাকে সার্চ করবি! নির্বাচনী প্রার্থীর পকেটে হাত। কমিশনে অভিযোগ করব।

প্রসঙ্গত, এদিন নিজের জয়ের ব্যাপারে এক রকম আত্মবিশ্বাসী মদন দাবি করেন, ‘আমি আত্মবিশ্বাসী, এটা আমার জায়গা, তৃণমূল (TMC) দুই-তৃতীয়াংশের কাছাকাছি দৌড়াচ্ছে।’ উল্লেখ্য, এর আগে বিজেপিকে (BJP) একহাত আগের নির্বাচনে হার নিয়ে মদন মিত্র জানিয়েছিলেন, ‘গতবার টিম ছিল, জার্সি ছিল, শুধু ক্যাপ্টেন ছিল না, এবার ক্যাপ্টেন আছে। বিজেপি এটা মনে রাখুক।’

Related Articles

Back to top button