টাইমলাইনবিনোদন

চড়চড় করে এগোচ্ছে মধুমিতার কেরিয়ার গ্রাফ, পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে ফের বড়পর্দায় অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখেই ঝড়ের গতিতে সাফল‍্যের দিকে এগোচ্ছেন মধুমিতা সরকার (madhumita sarkar)। গত বছরের খ্রিস্টমাসেই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি ‘চিনি’। এবার এক্কেবারে ফ্রেশ জুটি বেঁধে আবারো বড়পর্দায় আসছেন মধুমিতা। এবারে সঙ্গী আর কেউ নয়, খোদ পরমব্রত চট্টোপাধ‍্যায় (parambrata chatterjee)।

জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ‘ট‍্যাংরা ব্লুজ’ নামে ছবিতে দেখা যাবে পরমব্রত মধুমিতা জুটিকে। কলকাতার ট‍্যাংরা বস্তিকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির চিত্রনাট‍্য। জানা গিয়েছে, পরমব্রত ও মধুমিতার চরিত্রদুটি একেবারেই আলাদা পরস্পরের থেকে। কিন্তু সু্রই মিলিয়ে দেয় দুজনকে। তবে এর মাঝেও কাঁটা হয়ে দাঁড়ায় হত‍্যা, অপরাধ।


সব মিলিয়ে ছবির গল্পে যে এখন থেকেই বেশ টানটান উত্তেজনার ছোঁয়া পাওয়া যাচ্ছে তা বলাই বাহুল‍্য। পরমব্রতর চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল। মধুমিতা অভিনয় করবেন জোয়ির চরিত্রে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত নিজেই। ইতিমধ‍্যেই শেষ ছবির শুটিং। চলছে পোস্ট প্রোডাকশনের শেষ মুহূর্তের কাজ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি।

তবে সিনেমাহলে নয়, OTT প্ল‍্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পাবে এই ছবি। ছবির প্রসঙ্গে পরমব্রত সংবাদ মাধ‍্যমকে জানান, এই ছবির মাধ‍্যমে এক সামাজিক বার্তা যাবে মানুষের কাছে। ছবিটি তাঁর আবেগের জায়গাতেও রয়েছে বলে জানান অভিনেতা‌।

পাশাপাশি মধুমিতারও অভিনয়ের প্রশংসা করেন পরমব্রত। এই প্রথম এই জুটিকে ছবিতে একসঙ্গে দেখতে চলেছে দর্শক। সেই উত্তেজনার ছোঁয়া লেগেছে পরমব্রতরও। ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন এখন তিনি।

প্রসঙ্গত, ২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। মা মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি। এটা বড়পর্দায় মধুমিতার দ্বিতীয় ছবি। তাঁর বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ‍্য। নিজের ছবির সাফল‍্য দেখতে রিয়েল লাইফ মায়ের সঙ্গেও সিনেমা হলে আসেন মধুমিতা।

Back to top button