টাইমলাইনবিনোদনভিডিও

কোমরের খাঁজে চলকে পড়ছে উষ্ণতা, হলুদ শাড়িতে ‘দেশি’ লুকে ভাইরাল মধুমিতা, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই  চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও (video) শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ৭ লক্ষ।

এবারে একদম দেশি অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। পুজোর আগে শাড়ি পরে একটি ভিডিও শুট করেছেন তিনি। হলুদ সিকুইনের শাড়ি, ব‍্যাকলেস ব্লাউজ ও কুন্দনের গয়নায় সেজেছেন মধুমিতা। তাঁর আবেদনময় চোখের চাহনিতেই মজেছে নেটিজেনরা।

 

শুধু ভিডিও না, এই শাড়ি অবতারে কয়েকটি ফটোশুটও করেছেন মধুমিতা। সে সব ছবি শেয়ার করেছেন আগেই। ভাইরালও হয়েছিল ছবিগুলি। শাড়ি ছাড়াও সবুজ ডিপ নেক ড্রেস, তুঁতে লেহেঙ্গাতেও ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে লাল লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন মধুমিতা। লালের ছোঁয়ায় অত‍্যন্ত মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। এথনিক পোশাকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।

ওয়েব সিরিজে ফের সব‍্যসাচী পুত্র অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা। ওয়েব সিরিজের নাম দেবদাস ও একটি খুনের গল্প। অর্জুন ও মধুমিতা ছাড়াও এই সিরিজে দেখা মিলবে রাইমা সেনের।

প্রসঙ্গত, সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে তুঙ্গে ওঠে মধুমিতার জনপ্রিয়তা। এই সিরিয়ালে এক অবাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর কুসুম দোলার ইমন ও বোঝে না সে বোঝে না এর পাখি তাঁকে তুমুল খ‍্যাতি এনে দেয়।

Back to top button