মায়ের গাড়িতে চেপে বেরোতেই বিপত্তি! TMC প্রার্থী মধুপর্ণাকে ঘিরে হট্টগোল, হঠাৎ কী হল?

বাংলা হান্ট ডেস্কঃ বাগদা উপনির্বাচনে তৃণমূলের তুরুপের তাস ঠাকুর পরিবারের মেয়ে মধুপর্ণা (Madhuparna Thakur)। রাজনীতির দুনিয়ায় আত্মপ্রকাশ করেই বিধায়ক হওয়ার লড়াইয়ে নেমে পড়েছেন মমতাবালা ঠাকুরের কন্যা। বুধবার বাগদা (Bagdah) সহ রাজ্যের চারটি বিধানসভা আসলে উপনির্বাচন হচ্ছে। আর সেদিনই মায়ের গাড়িতে চেপে বেরিয়ে বিতর্কের মুখে পড়লেন TMC প্রার্থী।

ভোটের দিন বিতর্কে জড়ালেন মধুপর্ণা (Madhuparna Thakur)

মধুপর্ণার মা মমতাবালা ঠাকুর রাজ্যসভার সাংসদ। জানা যাচ্ছে, এদিন সকাল থেকেই মায়ের সঙ্গে ঘুরছিলেন বাগদার তৃণমূল (Trinamool Congress) প্রার্থী। নিজের সাংসদ গাড়ি নিয়েই ঘুরছিলেন মমতাবালাদেবী। সেই গাড়িতে লেখা, গভর্নমেন্ট অফ ইন্ডিয়া, এমপি। এমন একটি গাড়িতে চেপে কীভাবে একজন প্রার্থী ঘুরতে পারেন তা নিয়ে সরব হন বিরোধীরা।

   

এই প্রসঙ্গে মমতাবালাদেবী (Mamata Bala Thakur) বলেন, এই গাড়ির নম্বর দিয়েই নির্বাচন কমিশন থেকে তাঁরা পাস তুলেছেন। সেই সময় কমিশনের তরফ থেকে কোনও আপত্তি জানানো হয়নি। অন্যদিকে মধুপর্ণার প্রশ্ন, মায়ের গাড়িতে করে কি সন্তান ঘুরতে পারে না? এটা কি কোনও অপরাধ?

আরও পড়ুনঃ ‘ভাঙার প্রমাণ দিন’! বেআইনি নির্মাণ নিয়ে কড়া হাই কোর্ট, তীব্র ভর্ৎসনা জাস্টিস সিনহার

মমতাবালাদেবী বলেন, তাঁর মেয়ে কনিষ্ঠতম প্রার্থীদের মধ্যে একজন। সেই জন্যই মেয়েকে ‘গাইড’ করতে তাঁকে পাশে নিয়ে গাড়ি করে বেরিয়েছেন। তিনি বলেন, ‘আমার মেয়ে গাড়িতে থাকতেই পারে। গাড়ি তো আর বুথের ভেতর ঢুকে যাচ্ছে না। বা বুথে গিয়ে ভোটও দিচ্ছে না। জনগণের সঙ্গে এর কী সম্পর্ক থাকে?’

Madhuparna Thakur

অন্যদিকে TMC প্রার্থী মধুপর্ণার (Madhuparna Thakur) প্রশ্ন, মায়ের গাড়িতে করে সন্তানের ঘোরা কি অপরাধ? তাঁর কথায়, ‘বিজেপি জানে ওরা হেরে বসে আছে। সেই জন্যই একজন কাঠি করছে, নাটক করছে। এটা প্রার্থীকে পিছনো করার ষড়যন্ত্র। জনগণ কি গভর্নমেন্ট অফ ইন্ডিয়ার লোগো দেখে ভোট দেবে, তৃণমূলের চিহ্ন দেখে ভোট দেবে’। বিজেপি প্রার্থীর অবশ্য দাবি, জনতার মধ্যে প্রভাব ফেলছে, এটা অন্যায়।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর