টাইমলাইনবিনোদন

মাধুরী ম্যাজিক এবার ওয়েব দুনিয়ায়!

বাংলাহান্ট ডেস্ক: নয়ের দশক থেকে হালের একুশের দশক, অভিনয় জগতে দাপিয়ে বেড়িয়েছেন মাধুরী দীক্ষিত। তিনি যেন ‘এভারগ্রিন বিউটি’। বড় পর্দা হোক বা টেলিদুনিয়া সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ। এখনও তাঁর হাসির ছটায় কাবু তরুণ থেকে প্রৌঢ় সকলেই। তবে এবার মাধুরী অনুরাগীদের জন্য রয়েছে আরেক সুখবর। সিনেমার পর্দা থেকে বেরিয়ে এবার অন্তর্জালেও ঝরা দিতে চলেছেন ‘ধকধক গার্ল’। ওয়েব দুনিয়ায় প্রবেশ করতে চলেছেন তিনি। সৌজন্যে পরিচালক করণ জোহরের নতুন ওয়েব সিরিজ।

মাধুরী নিজেই ট্যুইট করে জানিয়েছেন এই সুখবর। লিখেছেন, “খুব আনন্দের সঙ্গে ঘোষনা করছি এবার ডিজিটাল দুনিয়ায় প্রবেশ করতে চলেছি আমি। নেটফ্লিক্স ইন্ডিয়াতে আমার প্রথম প্রযোজিত ছবি ’15th August’-এর সাফল্য ও  তারপর ‘মোগলি’তে নিশার চরিত্রের কণ্ঠস্বর দেওয়ার পর এবার আরও দারুণ কিছু নিয়ে আসতে চলেছি।”

প্রসঙ্গত, এর আগে নেটফ্লিক্স ইন্ডিয়াতে ‘15th August’  নামে একটি মারাঠি ছবির প্রযোজনা করেছিলেন মাধুরী। এছাড়াও মোগলি সিরিজে নিশা চরিত্রের জন্য ভয়েস ওভারও করেছিলেন তিনি। এই সুখবর নিয়ে ট্যুইট করেছেন করণ জোহরও। লিখেছেন, “নয়ের ম্যাজিক আসছে একুশে! মাধুরী ম্যানিয়া দেখুন নেটফ্লিক্সে!” মাধুরী সিরিজের প্রযোজনা করবেন করণ নিজেই।

সম্প্রতি করণ জোহর পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে দেখা গিয়েছিল মাধুরী দীক্ষিতকে। এছাড়াও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। সব মিলিয়ে ৮০ টিরও বেশি ছবি করেছেন মাধুরী দীক্ষিত।

Back to top button