টাইমলাইনপশ্চিমবঙ্গ

SSKM-এ ধাক্কা দেওয়া হয়েছে আমাকে, অন্য কোথাও হলে কড়া ব্যবস্থা নেওয়া হত : মমতা

বাংলা হান্ট ডেস্ক: জুনিয়র ডাক্তারদের আন্দোলন রুখতে গিয়ে হেনস্থার সম্মুখীন হতে হয়েছে তাঁকে এমনই অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এই বিষয়টি নিয়ে একদমই মাথা ব্যাথা নেই মুখ্যমন্ত্রীর। কিন্তু তিনি মনে করিয়ে দিলেন, এই ব্যবহার যদি অন্য কোন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে করা হতো তাহলে এই ব্যাপারটা নিয়ে আরও জল ঘোলা হত।

মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের সঙ্গে কথা বলতে পাঠিয়েছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যকে। আন্দোলন স্থানে না গিয়ে ফোনেই পড়ুয়াদের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন চন্দ্রিমা। কিন্তু জুনিয়র ডাক্তাররা সাড়া দেননি তাতে। মমতা বলেন,”চন্দ্রিমা ভট্টাচার্য পাঠানো হয়েছিল। আমি এবং চন্দ্রিমা দুজনেই বলি, ওদের ফোন দাও কথা বলব। ওরা কথা বলতে চাইছে না। এই অসম্মানের ব্যাপারটা বলতে চাইনি। আবেদন করলাম কাজ হল না। চিকিৎসাহীন হয়ে ঘুরছেন হাজার হাজার মানুষ”।

মমতার আর SSKM-এ তাঁর সঙ্গে অশ্রাব্য আচরণ করা হয়েছিল। তিনি বলেন,”এক রোগীর কাছ থেকSSKM-এর এমার্জেন্সিতে চিকিৎসা হচ্ছে না। এমার্জেন্সি চালু আছে কিনা দেখতে গিয়েছিলাম। আমি যখন হেঁটে যাচ্ছিলাম, আমাকে ধাক্কা দেওয়া হয়েছে। চিৎকার, চেঁচামেচি অশ্রাব্য আচরণ করা হয়েছে। এ-জিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত”।

Related Articles

Back to top button