ক্রিকেটখেলাটাইমলাইনIPL

পাখির মত উড়ে গিয়ে দর্শক কাঁপানো ক্যাচ মণীশ পান্ডের, কুর্নিশ জানাচ্ছে ক্রিকেট বিশ্ব, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের (IPL) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad)। আর এই ম্যাচে পাখির মত উড়ে গিয়ে একটি দুরন্ত ক্যাচ ধরে ক্রিকেট প্রেমীদের কার্যত অবাক করে দিলেন মণীষ পান্ডে (Manish Panday)। দুরন্ত ক্যাচ নিয়ে ঈশান কিষানকে (Ishan kishan) সাজঘরে ফিরিয়ে দর্শকদের কার্যত অবাক করে দিলেন মণীশ পান্ডে (Manish Panday)।

এইদিন মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ইনিংসের 15 তম ওভারে বল করতে এসেছিলেন হায়দ্রাবাদের পেসার সন্দীপ শর্মা (Sandip Sharma)। তার ওভারের একদম শেষ বলটি লং অনের উপর দিয়ে ওভার বাউন্ডারি মারার চেষ্টা করেছিলেন ঈশান কিশান। কিন্তু সেই বলটিকে ফলো করে দৌড়াতে শুরু করে মণীশ পান্ডে, দ্রুত গতিতে 15 গজ দৌড়ানোর পর নিজের শরীর হওয়াতে জুড়ে দেন মণীশ পান্ডে। তারপর মাটি থেকে মাত্র কয়েক ইঞ্চি উঁচুতে ঈশান কিষানের ক্যাচ ধরে ফেলেন মণীশ পান্ডে। আর মণীষ পান্ডের এমন পাখির মত উড়ে গিয়ে ক্যাচ দেখে কার্যত অবাক হয়ে যান মাঠে উপস্থিত দর্শক এবং মণীশ পান্ডের সতীর্থরা। এবার আইপিএলে এখনো পর্যন্ত এটি অন্যতম সেরা ক্যাচ।

মণীশ পান্ডের এমন অবাক করা ক্যাচ দেখে কমেন্ট্রি বক্সে উপস্থিত প্রাক্তন ভারতীয় স্পিনার মুরলি কার্তিকও অবাক হয়ে যান। তিনি কমেন্ট্রি বক্সে বসেই বলে ওঠেন, “একেবারে সুইমিং পুল ড্রাইভ। সিম্পলি আউটস্ট্যান্ডিং।”
উল্লেখ্য, মনিশ পান্ডে এত সুন্দর ফিল্ডিং করলেও এইদিন মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ম্যাচ হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

Back to top button