লজ্জা শরম ভুলে নিজের বোনকেই বিয়ে করেছেন এই ৮ তারকা! তালিকায় রয়েছেন ২ বাঙালি

বাংলা হান্ট ডেস্ক : একথা হয়তো অনেকেই জানেন যে, পড়শী দেশ পাকিস্তানে (Pakistan) তুতো ভাইবোনদের সাথে বিয়ের রীতি রয়েছে। ভারতের (India) বিনোদন দুনিয়াতেও এরকম কিছু ঘটনা দেখা গেছে। অনেকেই হয়তো জানেননা যে, কয়কজন বাঙালি সেলিব্রেটির নামও রয়েছে এই তালিকায়। আজকের প্রতিবেদনে সেই সব তারকাদের সাথেই পাঠককুলের পরিচয় করাবো।

বাবর খান (Babar Khan) : বাবর খান হলেন পাকিস্তানের একজন জনপ্রিয় অভিনেতা। অভিনেতা তার প্রথম স্ত্রী সানা খানের মৃত্যুর পর তার তুতো বোন বিসমাকে বিয়ে করেন। বিসমা তখন নবম শ্রেণীতে পড়তেন। বর্তমানে তার এক পুত্র এবং কন্যা সন্তান রয়েছে।

   

শায়েস্তা লোদী (Shaista Lodhi) : পাকিস্তানের অপর এক খ্যাতনামা তারকার নাম হল শায়েস্তা লোদী। একটা সময় তিনি পাকিস্তানের টেলিভিশনের সঞ্চালিকা হিসেবে কাজ করতেন। প্রথমবার বিবাহবিচ্ছেদের পর তিনি তার তুতো ভাই আদনান লোধিকে বিয়ে করেন।

আলি খান (Ali Khan) : আলি খানের জন্ম পাকিস্তানে হলেও তিনি একজন ভারতীয় অভিনেতা। শাহরুখের ডন ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কয়েক বছর আগে করাচিতে গিয়ে নিজের তুতো বোনকে বিয়ে করেছেন তিনি।

সনম মারভি (Sanam Marvi) : পাকিস্তানের এক জনপ্রিয় লোক সঙ্গীত শিল্পী হলেন সনম মারভি। সনম তার তুতো ভাই হামিদ আলি খানকে বিয়ে করে সংসারী হয়েছেন। বর্তমানে তাদের ৩ টি সন্তান রয়েছে।

ghows ga 5232d7ea cfd2 44b4 88d3 4ad7845e23c3 92e27d38

সামি খান (Sami Khan) : পাকিস্তানি বিনোদন দুনিয়ার অপর এক নামি তারকা হলেন সামি খান। প্রথম বিয়ে ভাঙার অল্প কয়েকদিনের মধ্যেই নিজের তুতো বোনকে বিয়ে করে নেন তিনি।

নুসরাত ফতেহ আলি খান (Nusrat Fateh Ali Khan) : এই কাওয়ালী গায়কের নাম জানেননা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তিনিও তার তুতো বোন নাহিদ নুসরাতকে বিয়ে করেছেন।

p01bqgr8

অতুলপ্রসাদ সেন (Atul Prasad Sen) : এটা কি জানতেন যে, সঙ্গীতশিল্পী অতুলপ্রসাদ সেনও তার মামাতো বোন হেমকুসুমকে বিয়ে করেছিলেন। ভারতীয় আইন এবং পরিবার কেউই তাদের এই বিয়েকে মান্যতা দেয়নি। যে কারণে বিয়ে হলেও তাদের সংসার করা আর হয়ে ওঠেনি।

1634442294 rabi5

সত্যজিৎ রায় (Satyajit Ray) ‍: শুনলে হয়তো চমকে যেতে পারেন যে, সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায় আসলে ছিলেন পরিচালকের পিসতুতো দিদি। তিনি বয়সেও বড় ছিলেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর