মাসুদ আজাহার জঙ্গি ঘোষনা হতেই মোদীর মুকুটে নয়া পালক, ফের খমতা আসতে চলেছে মোদী!

বাংলাhunt :গতকাল রাষ্ট্রসংঘ পাকিস্তানে জঙ্গি সংগঠনের প্রধান মাসুদ আজহার কে সন্ত্রাসবাদি তকমা দিল। সাম্প্রতিক ১৪ই ফেব্রুয়ারি ভারতীয় সৈন্যদের উপর যেভাবে হত্যা করা হয়েছিল তার দায় স্বীকার করেছিল মাসুদ আজহার এ জঙ্গী সংগঠন। পাল্টা ভারত ও তাদের রণকৌশন তৈরি করে, মাসুদ আজহার কে যোগ্য জবাব দিয়েছিল একের পর এক পাকিস্তানে জঙ্গি গোষ্ঠী ধ্বংস করেছিল ভারতীয় বায়ুসেনা। তারপর ভারত রাষ্ট্র সংঘ কে চাপ দিয়চ্ছিল। মাসুদ আজহার কে জঙ্গি ঘোষনা করা হোক।

অবশেষে ভারত চাপে রাখার চেষ্টা করেছিল কিন্তু রাষ্ট্রসংঘ ভারতের কথায় সায় দিল। সাম্প্রতিক ভারতবর্ষে সবথেকে বড় লোকসভা নির্বাচন, সেই নির্বাচনে চারটে দফার ভোট ইতিমধ্যে হয়ে গেছে। এখনো তিনটি দফার ভোট বাকি আছে।

   

সেই পরিপ্রেক্ষিতে এবার মোদির মুকুটে নয়া পালক যুক্ত হলো বলে মনে করছে রাজনৈতিক মহল, কারণ এরপর ভারত যে ভাবে রাষ্ট্রসঙ্ঘের ওপর চাপ সৃষ্টি করে পাকিস্তানকে কোণঠাসা করতে চাইছিল সেই রকম ভাবে এবার মাসুদ আজহার কেউ কোণঠাসা করার নয়া পরিকল্পনা তৈরি করল ভারত। 66dba screenshot 20190502 132023
ভারতীয় বায়ুসেনার সূত্রের খবর তারা মাসুদ আজহার কে যে কোনো মূল্যে হত্যা করতে প্রস্তুত, সবমিলিয়ে পাকিস্তান ভারতের কাছে ফের একবার মাথা নত করল এবং আরো কোন ঠাঁসা করা হলো চীন ও পাকিস্তানকে।

সম্পর্কিত খবর