fbpx
টাইমলাইনবিনোদন

একাধিক লিভ ইন রিলেশনশিপ, শেষে ৩০ বছরের ছোট অঙ্কিতাকে বিয়ে করেন মিলিন্দ সোমান

বাংলাহান্ট ডেস্ক: মিলিন্দ সোমানকে (milind ) কে না চেনেন। ‘মেড ইন ইন্ডিয়া’ মিউজিক ভিডিওর মাধ‍্যমে তুঙ্গে ওঠে তাঁর জনপ্রিয়তা। আশি ও নব্বইয়ের দশকে অন‍্যতম ‘হট’ মডেল হিসাবে পরিচিত ছিলেন তিনি। কেরিয়ারের পাশাপাশি তাঁর ব‍্যক্তিগত জীবন নিয়েও মানুষের কৌতূহল কম নেই। সুপার মডেল মধু সাপ্রের সঙ্গে তাঁর নগ্ন ফটোশুট এখনও মনে রেখেছেন অনেকেই। তাঁর সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্কেও ছিলেন মিলিন্দ।

মধুর সঙ্গে বিচ্ছেদের পর এক ফরাসী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান মিলিন্দ। বিয়েও করেন দুজনে। কিন্তু এই বিয়ের মেয়াদ ছিল মাত্র তিন বছর। এরপরেও বহু মহিলার সঙ্গে লিভ ইন সম্পর্কে থেকেছেন মিলিন্দ। রক অন ছবির অভিনেত্রী শাহানা গোস্বামীর সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি। দুজনের বিয়েও হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর সঙ্গে থাকাকালীনই মডেল দীপনিতা শর্মার ওপর মন মজে মিলিন্দের। তবে বলা বাহুল‍্য সেই সম্পর্কও টেকেনি বেশিদিন।

এরপরেই শোনা যায় একজন তরুনী বিমান সেবিকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মিলিন্দ। দুজনের বয়সে ৩০ বছরের পার্থক‍্য। তাঁদের সম্পর্কের কথা জানা গেলেও কেউ ভাবতে পারেননি যে অঙ্কিতা কোনওয়ারকেই বিয়ে করতে চলেছেন তিনি।

এমন অবস্থায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন, এত ছোট মেয়ের সঙ্গে কেন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মিলিন্দ। তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানান, অঙ্কিতার মধ‍্যে নিজের যুবক বয়সটাকে দেখতে পান তিনি। দুজনের পছন্দেও বেশ মিল রয়েছে। তাছাড়াও এখন জীবনে স্থির হতে চান মিলিন্দ।

কিছুদিন আগেই বিবাহবার্ষিকী ছিল মিলিন্দ ও অঙ্কিতার। দুজনে প্রায়ই একসঙ্গে ছবি, ফিটনেস ভিডিও শেয়ার করেন। একে অপরের সঙ্গে দুজনে বেশ সুখেই রয়েছেন।

Back to top button
Close
Close