ছবিটাইমলাইনবিনোদনভিডিও

শাড়ি পরে লক্ষ্মীমন্ত মেয়ের মতোই দেবী আরাধনায় মিমি, নিজের হাতে করলেন পুজোর সব কাজ

বাংলাহান্ট ডেস্ক: গতকাল ছিল কোজাগরী লক্ষ্মী পুজো (lakshmi puja)। সাধারন মানুষ তো বটেই, তারকাদের ঘরে ঘরেও হয়েছে কোজাগরী লক্ষ্মী পুজো। পুজোর ছবি (photo), ভিডিও (video) সোশ‍্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তারকারা। নিজে হাতে পুজোর সমস্ত প্রস্তুতি সেরে পুজোয় বসেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)।

লক্ষ্মী প্রতিমাকে নিজের হাতে এনে নিষ্ঠা ভরে সিংহাসনে প্রতিষ্ঠা করা থেকে শুরু করে হোম যজ্ঞ করা সবই নিজের হাতে করেছেন মিমি। পুরো পুজোর একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ‍্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে।


মিমি নিজেও অনুরাগীদের কোজাগরী লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন। এদিন নীল ও বেগুনি শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে ছিল মানানসই হালকা সোনার গয়না ও মেকআপ। লক্ষ্মীমন্ত মেয়ের মতোই ভক্তি ও নিষ্ঠাভরে দেবীর আরাধনা করতে দেখা গেল মিমিকে।

দূর্গাপুজোতেও আবাসনের পুজোয় প্রস্তুতি ও আয়োজনে যোগ দিতে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকে। সেই সঙ্গে নিজের পাশাপাশি বাকি সকলেরই সুরক্ষাও সব সময় তীক্ষ্ণ নজরে রেখেছিলেন অভিনেত্রী। অষ্টমীর অঞ্জলি থেকে পুজোর কাজ সবই করতে দেখা গিয়েছে তাঁকে। নবমীর রাতে ধুনুচি নাচও নাচেন মিমি।

এদিন সাংসদ অভিনেত্রীর পরনে ছিল সাদা কুর্তি ও।পালাজো। খোলা চুলে অসাধারন দেখাচ্ছিল তাঁকে। হাতে ধুনুচি নিয়ে ঢাকের তালে চুটিয়ে নাচেন মিমি। নিজেই ইনস্টা হ‍্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

এর আগে নিজের কসবার আবাসনেই অষ্টমীর অঞ্জলি দিতে দেখা গিয়েছে মিমিকে। মাস্ক পরে, হাতে স‍্যানিটাইজার দিয়ে প্রসাদ বিতরণও করেছেন। গোটা পুজোর অনুষ্ঠান চলাকালীনই মাস্ক মুখে ছিল সাংসদ অভিনেত্রীর। আবাসনের কচিকাঁচাদের সঙ্গে খুনসুটি, গল্প করতেও দেখা গিয়েছে তাঁকে।

প্রসঙ্গত, সম্প্রতি গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স‍্যার’। ছবিটির পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য্য। হিন্দি ডাবিংয়ে সারা ভারতেও মুক্তি পেতে চলেছে ড্রাকুলা স‍্যার।

Back to top button