টাইমলাইনবিনোদনরাজনীতি

বলিউডের মহিলারা গাঁজা খান আর পুরুষরা সংসারের কাজ করেন, টুইটে খোঁচা মিমি চক্রবর্তীর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) সব মহিলারা মাদক (drugs) সেব করেন ও পুরুষরা সংসারের যাবতীয় কাজ করে তাদের স্ত্রীদের জন‍্য প্রার্থনা করেন। টুইটে পিতৃতন্ত্রকে (patriarchy) তীব্র কটাক্ষ করলেন তৃণমূল (tmc) সাংসদ মিমি চক্রবর্তী (mimi chakraborty)। সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু তদন্ত নিয়ে এভাবেই নিজের মত রেখেছেন তিনি।

পিতৃতন্ত্রকে সোজাসুজি তোপ দেগে মিমি লেখেন, ‘হ‍্যাঁ পিতৃতন্ত্র, বলিউডে মহিলারা হ‍্যাশ, মাদক আর যা কিছু আছে সব সেবন করে। আর পুরুষরা রান্না করে, ঘর পরিষ্কার করে ও করজোড়ে চোখে জল নিয়ে তাদের স্ত্রীদের জন‍্য প্রার্থনা করে “ভগবান ওদের রক্ষা করো”।’

সুশান্তের মৃত‍্যু তদন্ত শুরু হয়েছিল অভিনেতার অস্বাভাবিক মৃত‍্যুর কারণ খোঁজার জন‍্য। তিনি কি আদৌ আত্মহত‍্যা করেছেন, নাকি খুন হয়েছেন নাকি কেউ তাঁকে আত্মহত‍্যায় প্ররোচনা দিয়েছে তা খুঁজে বের করার জন‍্যই শুরু হয়েছিল তদন্ত।

কিন্তু এখন আসল কারণ থেকে লক্ষ‍্য সরে গিয়ে বলিউডে কারা কারা মাদক সেবন করেন তা খোঁজায় পরিণত হয়েছে। এমনটাই বক্তব‍্য নেটিজেনের একাংশের। NCBর তদন্তের জালে ধরা পড়ছে একের পর এক বলিউড তারকা। তারা সকলেই নাকি নিয়মিত মাদক সেবন করেন।


শুরু হয় রিয়া চক্রবর্তীকে দিয়ে। তারপর একে একে রকুল প্রীত সিং, সারা আলি খান, দীপিকা পাডুকোনের নাম জানা গিয়েছে মাদক মামলায়। তাঁদের জেরার জন‍্য ডেকে পাঠিয়েছে NCB।
এখনো পর্যন্ত মাদক মামলায় যে যে বলি তারকার নাম উঠে এসেছে তাঁরা সকলেই মহিলা। এর নেপথ‍্যে যে পিতৃতন্ত্রের প্রভাব রয়েছে তা অনেকেই বলেছেন। এবার মিমিও সেই সুরেই সুর মেলালেন।

প্রসঙ্গত, সমন পেয়ে আজ NCBর দফতরে হাজির হন রকুল প্রীত সিং, দীপিকা পাডুকোনের ম‍্যানেজার করিশ্মা প্রকাশ ও ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ প্রসাদ। NCBর জেরায় করিশ্মা স্বীকার করেছেন মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা পাডুকোন। আগামীকাল জেরায় পড়বেন অভিনেত্রী। সঙ্গে থাকবেন স্বামী রণবীর সিং।

Back to top button