‘তিনজনই গর্ব..’, ববির মেয়ের হাতে ২ লাখের ব্যাগ, ছোট জনের জুতোর দাম শুনে ‘থ’ সকলে

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যের পুরমন্ত্রী তিনি। কলকাতার মেয়রের পাশাপাশি তৃণমূলের দাপুটে নেতা ফিরহাদ হাকিম (Minister Firhad Hakim)। এক নামেই সক্কলে চেনে তাকে। তবে রাজনীতিবীদের পাশাপাশি মনে প্রাণে পাকা ‘ফ্যামিলি ম্যান’ ববি। একটু অবসর পেলেই পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ হাতছাড়া করেন না তিনি।

তিন মেয়ে স্ত্রী নাতনিকে নিয়ে মন্ত্রীর সুখের সংসার। ফিরহাদ হাকিমের এক মেয়ে সাবা হাকিম (Sabba Hakim) পেশায় ডাক্তার। তার বড় মেয়ের ব্যবসা রয়েছে। পাশাপাশি মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদকের দায়িত্বে রয়েছেন তিনি। আর ছোট মেয়ে আফশা হাকিম (Afsa Hakim) এবার হরিয়ানার ওপি জিন্দল বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতক পাশ করলেন।

   

গতকাল ছোট মেয়ে আফশার সমাবর্তন অনুষ্ঠানের একটি ফটো টুইট করেন মন্ত্রী। বুধবার সেই ছবি টুইট করে গর্বিত বাবা ফিরহাদ হাকিম লিখেছিলেন, “আমার মেয়েরাই আমার গর্ব। ..এটা একটা বিশেষ অনুভূতি যে এখন আমার পরিবারের একজন ওয়ার্কিং মাদার, একজন ডাক্তার আর একজন আইনজীবী রয়েছেন। সর্বশক্তিমান ঈশ্বর ওদের সবসময়েই রক্ষা করুন।”

আরও পড়ুন: ভরা মন্ত্রিসভার বৈঠকে হঠাৎ মমতার হাতে সম্পত্তির হিসাব তুলে দিলেন ফিরহাদ! তুঙ্গে জল্পনা…

তবে ছবিতে সব থেকে বেশি যেটা নজর কেড়েছে তা ববির মেয়েদের ফ্যাশন সেন্স। পোশাক, ঘড়ির পাশাপাশি নজর কেড়েছে আর হাতে নেওয়া ব্যাগ। আর সেই ব্যাগ গুলির দাম শুনলে তো রীতিমতো মাথা ঘুরে যাবে। ববির বড় মেয়ে প্রিয়দর্শিনী হাতে রয়েছে একটি ম্যাপল ব্রাউন কালারের মিডিয়াম লোলা ব্যাগ।

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে বড় পদক্ষেপ ED-র! এবার ফিরহাদ হাকিমের দফতরে চিঠি, তুঙ্গে শোরগোল

প্রিয়দর্শিনীর নেওয়া সেই বারবেরি লোলা ব্যাগের দাম ২ লক্ষ টাকার থেকেও বেশি। অন্যদিকে, ববির মেজ মেয়ে সাবা নিয়েছিলেন ক্রিশ্চিয়ান ডিওরের একটি স্যাডল ব্যাগ। যেটির দাম প্রায় ২ লক্ষ ৩০ হাজার টাকা। ওদিকে ববির ছোট মেয়ে আফসার হাতে কোনও ব্যাগ না থাকলেও পায়ে ছিল ক্রিশ্চিয়ান ডিওরের একটি কেতাদুরস্ত স্লিপার। যেই জুতো জোড়ার দাম প্রায় ৭২ হাজার টাকা ভারতীয় মুদ্রায়।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর