টাইমলাইনভারত

রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ! ছয় অভিযুক্তের বয়স 10 থেকে 15

সম্প্রতি, বাংলা সহ গোটা দেশের বিভিন্ন প্রান্তে নাবালিকাদের ওপর নির্যাতনের ঘটনা ক্রমশ বেড়ে চলেছে। ফলে বর্তমান পরিস্থিতিতে নারী সুরক্ষার বিষয়টি ক্রমশ তলানিতে গিয়ে ঠেকেছে বলে মত বিশেষজ্ঞদের। বাংলায় সম্প্রতি হাঁসখালি থেকে বীরভূমসহ একাধিক জায়গায় নাবালিকা ধর্ষণের খবর সামনে এসেছে আর এবার ঝাড়খণ্ডের খুঁটি জেলায় 11 বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল।

কিশোরীটির ওপর ছয় জন মিলে ধর্ষণ চালায় বলে অভিযোগ এবং সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হলো, এই ছয় জনই নাবালক এবং তাদের সকলেরই বয়স 10 থেকে 15 বছরের ভিতর। পরবর্তীকালে নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোরী পাশের গ্রামের এক বিবাহ অনুষ্ঠান উপলক্ষ্যে রওনা দেয়। অনুষ্ঠান চলাকালীন নাচের সময় কয়েকজন নাবালকের সঙ্গে সেই কিশোরীর ঝামেলাও বাঁধে। পরবর্তীকালে, অনুষ্ঠান শেষ হওয়ার পর দুই বন্ধুর সাথে বাড়ি ফেরার উদ্দেশ্যে বেরোয় সে এবং আচমকাই সেই ছয় নাবালকের দল কিশোরীটির পিছু নেয়। এরপর রাস্তা থেকে কিশোরীরকে জোর করে তুলে নিয়ে যায় তারা।

আচমকা চোখের সামনে এহেন ঘটনা দেখে কিশোরীটির দুই বন্ধু সেখান থেকে পলায়ন করে এবং পরবর্তীকালে তার পরিবারকে সমস্ত ঘটনা খুলে জানায়। এরপর নাবালিকার বাবা-মা অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে বেশ দূরের এক স্থানে তাদের মেয়ে এবং ওই ছয় নাবালককে উদ্ধার করে। নাবালিকার পরিবারকে আসতে দেখে ভয়ে ওই ছয় জনই পালিয়ে বাঁচে। এরপর বৃহস্পতিবার পরিবারের তরফ থেকে পুলিশে ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় এবং বর্তমানে প্রশাসন দ্রুত তদন্ত শুরু করে তাদের আটক করেছে বলে খবর।

Related Articles