fbpx
টাইমলাইনবিনোদন

ফেসবুকে মেয়ের নম্বর চেয়েছিলেন যুবক, যোগ্য উত্তর মীরের

বাংলাহান্ট ডেস্ক: মীরের হাস্য-কৌতুকে পারদর্শীতার কথা কে না জানেন। যেকোনও বিষয়ে ঠান্ডা মাথায় মুশকিল আসান করতে তাঁর জুড়ি মেলা ভার। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে মজাদার মন্তব্য করতে দেখা যায় মীরকে। এমনকি সাম্প্রতিক রাজনৈতিক বিষয় নিয়েও মজার ছলে নিজের বক্তব্য পেশ করেছেন তিনি। ফের ভাইরাল হয়েছে মীরের একটি মন্তব্য।

কিছুদিন আগে মেয়ে মুসকানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন মীর। সেখানে সায়ক গাঙ্গুলী নামে এক যুবক মন্তব্য করেন, “স্যার আপনার মেয়ের নম্বরটা দেবেন? এটটু কথা বলবো”। এর উত্তরে মীর লেখেন, “নিশ্চয়ই তার আগে এই তথ্যগুলো দেবেন। এগুলো পেলেই দিয়ে দেব।” সঙ্গে আধার কার্ড, প্যান কার্ড, জন্মের প্রমাণপত্র সহ একটি তালিকা ধরিয়ে দেন ওই যুবককে।

বলা বাহুল্য, মীরের এহেন কমেন্টে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল। অনেকেই  বলছেন, অন্য বাবারা মেয়ের নম্বর চাইলে হয়তো রেগে যেতেন। কিন্তু মীর যেভাবে উত্তর দিয়েছেন এটা তাঁর পক্ষেই সম্ভব।

এই প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে মীর জানান, ওই যুবক নেহাতই মজা করে লিখেছেন। তিনিও মজা করেই উত্তর দিয়েছেন। মেজাজ হারিয়ে উত্তর দেওয়ার থেকে ঠান্ডা মাথায় উত্তর দেওয়াই ভাল। তাঁর মেয়ে মুসকান নাকি ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছেন। এর উত্তরে মীর মজা করে বলেন, ব্যাপারটা বিপজদনক হয়ে উঠছে। যতই হোক তিনি বাবা। এবার থেকে বুঝেশুনে ছবি শেয়ার করতে হবে। তবে এই নিয়ে তাঁর কোনও অসুবিধা নেই বলেও জানান মীর।

Back to top button
Close
Close